কোভিড কড়চা

কোভিড আক্রান্ত মাকে বাঁচাতে সোস্যাল মিডিয়ায় আর্জি মেয়ের,সহায়তার হাত বাড়ালেন জেলাশাসক,বানিয়ে দিলেন স্বাস্থ্যসাথী কার্ড।

কোভিড আক্রান্ত মাকে বাঁচাতে সোস্যাল মিডিয়ায় আর্জি মেয়ের,সহায়তার হাত বাড়ালেন জেলাশাসক,বানিয়ে দিলেন স্বাস্থ্যসাথী কার্ড।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : মা কোভিডে আক্রান্ত,বাবা মানসিক চিকিৎসার জন্য জেলার বাইরে আসানসোলে চিকিসাধীন। এই অবস্থায় ছোট ভাইকে সাথে নিয়ে মাকে বাঁচানোর লড়াই শুরু করেছিল মেয়ে শ্রেয়া। সদ্য গ্রেজুয়েট পাশ করেছে শ্রেয়া, ভাই আয়ুষ্মান একাদশ শ্রেণীর ছাত্র। তারা দুজন মিলেই মাকে বাঁচাতে আপ্রাণ চেষ্টা চালায়।


কিন্তু মায়ের চিকিৎসার জন্য শহরের এক বেসরকারি হাসপাতাল থেকে আর এক বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করার ফাঁকেই লাখ,লাখ টাকা খরচ করে কার্যত নিস্ব হতে বসে এই পরিবারটি। এখন শহরের বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসা চলছে শ্রেয়ার মা সুনন্দা দেবীর। এই চিকিৎসার জন্য লাখ তিনেক টাকার আগাম বাজেটও ধরিয়ে দিয়েছে বেসরকারি হাসপাতালটি।

বাধ্য হয়ে সাহায্যর জন্য সোস্যাল মিডিয়ায় পোস্ট করে মেয়ে শ্রেয়া দত্ত। তার বছর ৪৫ এর মা সুনন্দা দত্তকে বাঁচাতে আর্থিক সাহায্য চেয়ে এই পোস্ট রাতারাতি ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের অনেকে আর্থিক সাহায্যও পাঠান।


"আমার মাকে কোভিডের সাথে লড়াই করতে সাহায্য করুন "- ইংরাজীতে লেখা এই পোস্ট জেলাশাসকের নজরে আনে বাঁকুড়া২৪X৭। সাথে,সাথে শ্রেয়ার সাথে কথা বলেন জেলা শাসক কে,রাধিকা আয়ার। এবং তার মায়ের চিকিৎসা সংক্রান্ত খোঁজ খবর নেওয়ার পাশাপাশি, সহযোগিতার আশ্বাস দেন তিনি। এরপর অল্প কদিনের মধ্যেই সুনন্দা দেবীর চিকিৎসার সুবিধের জন্য বানিয়ে দিলেন স্বাস্থ্যসাথী কার্ড। তা মেয়ে শ্রেয়া দত্তের হাতে তুলেও দেওয়া হয় এদিন।

এই সহায়তা পেয়ে জেলাশাসকের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে সুনন্দা দেবীর পরিবার। আমরাও জেলাশাসকের এই উদ্যোগ কে কুর্ণিশ জানাচ্ছি।



Next Story