কোভিড কড়চা

জেলায় কোভিড রোগীদের জন্য অক্সিজেন ব্যাঙ্ক গড়ল লায়ন্স ক্লাব অফ বাঁকুড়া।এখান থেকে অক্সিজেন পেতে হলে কি করতে হবে জেনে নিন।

জেলায় কোভিড রোগীদের  জন্য অক্সিজেন ব্যাঙ্ক গড়ল লায়ন্স ক্লাব অফ বাঁকুড়া।এখান থেকে অক্সিজেন পেতে  হলে কি করতে হবে জেনে নিন।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : জেলায় কোভিডের দ্বিতীয় ঢেও আছড়ে পড়ার পর সারা দেশের সাথে বাঁকুড়াতেও কোভিড রোগীর পরিবার,পরিজনদের অক্সিজেন সিলিন্ডার জোগাড় করতে হিমসিম খেতে হচ্ছে! অনেক মানুষ আছেন নিজেরা চেষ্টা চালিয়েও অক্সিজেন জোগাড় করতে পারছেন না। বা জোগাড়ে অপারগ।


তাদের অক্সিজেন সিলিন্ডার জোগান দিয়ে কোভিড রোগীকে বাঁচাতে জেলায় অক্সিজেন ব্যাঙ্ক চালু করেছে লায়ন্স ক্লাব অফ বাঁকুড়া। এখান থেকে অক্সিজেন পেতে হলে, কোভিড পজেটিভ রিপোর্ট ও ডাক্তারের প্রেসক্রিপশন এবং যিনি নেবেন তার আধার বা ভোটার কার্ড আই,ডি প্রুপ হিসেবে দাখিল করতে হবে। আর যে কোন লায়ন্স ক্লাবের সদস্যের সুপারিশ পত্র।

তাহলেই মিলবে অক্সিজেন। তবে এই পরিষেবার জন্য সামান্য সার্ভিস চার্জ দিতে হবে। আর সিলিন্ডারের জন্য অল্প সিকিউরিটি ডিপোজিট (ফেরৎ যোগ্য)।এই পরিষেবা সংক্রান্ত খোঁজ খবর বা বিস্তারিত জানতে হলে যোগাযোগ করতে পারেন 9474303439 নাম্বারে।এছাড়াও, আরও কয়েকটি যোগাযোগের নাম্বার নিচে দেওয়া হল।


👁️ দেখুন 🎦 ভিডিও। 👇





Next Story