কোভিড কড়চা

ওন্দা কোভিড হাসপাতালে গত ২৪ ঘন্টায় তিন রোগীর মৃত্যু,জেলায় একদিনে আক্রান্ত ২০৫ জন।

ওন্দা কোভিড হাসপাতালে গত ২৪ ঘন্টায় তিন রোগীর মৃত্যু,জেলায় একদিনে আক্রান্ত ২০৫ জন।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : জেলাতে কোভিড পরিস্থিতি যথেষ্ট উদ্বেগজনক। জেলার ওন্দা কোভিড হাসপাতালে বুধবার সন্ধ্যে থেকে বৃহস্পতিবার বিকেল পর্যন্ত আরও তিন জন কোভিড রোগীর মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে এক জন পুরুলিয়া জেলার বাসিন্দা এবং বাকী দুই জন বাঁকুড়া জেলার বাসিন্দা বলে হাসপাতাল সুত্রে জানা গেছে।


এদিকে,ওন্দা কোভিড হাসপাতালের বৃহস্পতিবার বিকেল পর্যন্ত ১৭৩ জন ভর্তি আছেন বলে জানা গেছে। অন্যদিকে, আজকের কোভিড বুলেটিনের নিরিখে জেলায় কোভিডের দ্বিতীয় ঢেও আছড়ে পড়ার পর ২১ এপ্রিল একদিনে রেকর্ড সংখ্যক মানুষ কোভিড আক্রান্ত হলেন জেলায়। এই একদিনে নুতন করে কোভিড আক্রান্ত হয়েছেন ২০৫ জন। পাশাপাশি,দীর্ঘদিন পর বুলেটিনে

মৃতের সংখ্যার আপডেট নজরে পড়ল এদিন। যা নিয়ে কদিন ধরেই বিভিন্ন মহলে প্রশ্ন উঠছিল। তবে এবারও প্রশ্ন থেকেই গেল। ওন্দা কোভিড হাসপাতালে কোভিডের দ্বিতীয় পর্যায়ে এপর্যন্ত মোট ১১ জন মারা গেছেন। তার মধ্যে কয়েক জন অন্য জেলা বা অন্য রাজ্যের বাসিন্দা হলেও সিংহভাগ বাঁকুড়া জেলার বাসিন্দা।


কিন্তু আজকের বুলেটিনে বাঁকুড়ায় কোভিডে মৃতের সংখ্য ২১ তারিখের নিরিখে ১ জন দেখিয়ে মোট জেলায় মৃতের সংখ্যা ৯৩ জন উল্লেখ করা হয়েছে। তবে,২১ এপ্রিল জেলায় একদিনে ৭৭ জন কোভিড থেকে সেরে উঠেছেন।

👁️ দেখুন 🎦 ভিডিও। 👇




Next Story