জঙ্গলমহল খাতড়া

এক নাবালককে সাথে নিয়ে প্রৌঢ়কে খুন? পুলিশের জালে ৭,কি ছিল খুনের মোটিভ? জেরায় স্বীকার অভিযুক্তদের।

বৃহস্পতিবার ধৃত ছয় জনকে নিজেদের ফেপাজতে পেয়েছে পুলিশ। এই কদিনের মধ্যে খুনের ঘটনার পুননির্মাণ করানোর পাশাপাশি ধৃতদের দিয়ে খুনে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হবে বলে পুলিশ সুত্রে খবর।

এক নাবালককে সাথে নিয়ে প্রৌঢ়কে খুন? পুলিশের জালে ৭,কি ছিল খুনের মোটিভ? জেরায় স্বীকার অভিযুক্তদের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : আট বিঘা জমি জবর দখল করে রেখেছিলেন জ্ঞাতিরা।দীর্ঘদিন পর সেই জমি দখল মুক্ত করার জন্য আইনি প্রক্রিয়া শুরু করেছিলেন গণেশ মুদি।আর এতেই জবর দখল করে রাখা জমিতে নিজেদের অধিকার হারানোর আশঙ্কায় অবশেষে,এক নাবালক সহ সাতজন মিলে প্রৌঢ় গনেশ মুদিকে খুন করার ছক কষে। সেই মতো গত ৬ মে গনেশ মুদিকে রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয়। রানীবাঁধ থানার শুশনিগেড়িয়া গ্রামের ঘটনা। গ্রামের পুকুর পাড় লাগোয়া মাঠে রক্তাক্ত অবস্থায় গনেশ মুদি (৫৮) মৃতদেহ উদ্ধা হয়। মাথায় রডের বাড়ি মেরে খুন করা হয় তাকে।

এরপর,এই খুনের ঘটনার তদন্তে নামে রানীবাঁধ থানার পুলিশ।এবং খুনের কিনারা করে ফেলে। এক নাবালক সহ সাত জনকে গ্রেপ্তার করা হয়। জেলার পুলিশ সুপার বৈভব তেওয়ারী জানান,পৈতৃক ৮ বিঘা জমি দখল মুক্ত করার জন্য আইনি প্রক্রিয়া শুরু করেছিলেন গনেশ মুদি।সেই কারণে জমি জবর দখলকারীরা গনেশকে খুন করে। ধৃতরা পুলিশের জেরায় তা স্বীকারও করে।এই খুনের ঘটনায় ধৃত নাবালককে জুভেনাইল জাস্টিস বোর্ডে তোলা হলে তাকে হোমে পাঠানো হয়।এবং বাকি ছয় জনকে ৫ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয় খাতড়া মহকুমা আদালত। এমনটাই জানিয়েছেন সরকারি আইনজীবী সন্দীপ দে।

প্রসঙ্গত,বৃহস্পতিবার ধৃত ছয় জনকে নিজেদের ফেপাজতে পেয়েছে পুলিশ। এই কদিনের মধ্যে খুনের ঘটনার পুননির্মাণ করানোর পাশাপাশি, ধৃতদের দিয়ে খুনে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হবে বলে পুলিশ সুত্রে জানা গেছে।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇

Next Story