জঙ্গলমহল খাতড়া

তালডাংরার বাসিন্দা এক বৃদ্ধা উদ্ধার দক্ষিন ২৪ পরগনার জয়নগরে।তার পরিবারের খোঁজ পেলেই বাঁকুড়া২৪X৭কে জানানোর অনুরোধ রইল।

তালডাংরার বাসিন্দা এক বৃদ্ধা উদ্ধার দক্ষিন ২৪ পরগনার জয়নগরে।তার পরিবারের খোঁজ পেলেই  বাঁকুড়া২৪X৭কে জানানোর অনুরোধ রইল।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বাঁকুড়ার তালডাংরা থানা এলাকার ধূমাপাড়া গ্রামের বাসিন্দা এক বৃদ্ধাকে উদ্ধার করে নিরাপদ আশ্রয়ে রেখেছেন দক্ষিণ ২৪ পরগনা জেলার জয়নগরের স্থানীয় এক বাসিন্দা। এই বৃদ্ধা কি ভাবে তালডাংরা থেকে এতদূর পাড়ি দিলেন তা ঠিকঠাক না জনাতে পারলেও তিনি তার নাম, ঠিকানা এবং নিকট আত্মীয় (সম্ভবত ছেলে) এর নাম কাগজে লিখে জানিয়েছেন।




ওনার লেখা থেকে জানা যাচ্ছে ওনার নাম দ্রোপদী প্রামাণিক। বাড়ী তালডাংরা থানার মামড়া পোস্ট অফিসের অন্তর্গত ধূমাপাড়া গ্রাম এবং ছেলের নাম মনসা প্রামণিক।বর্তমানে এই বৃদ্ধা নিরাপদ আশ্রয়ে জয়নগরে রয়েছেন। এবং এই বৃদ্ধার পরিবার,পরিজন বা কোন পরিচিত ব্যক্তি এই বৃদ্ধাকে বাড়ী ফিরিয়ে দেওয়ার ক্ষেত্রে সহযোগিতার জন্য আমাদের সাথে অথবা স্থানীয় তালডাংরা থানায় যোগাযোগ করতে পারেন।

বাঁকুড়া২৪X৭ এর যোগাযোগ নাম্বার : 9434047119.এবং সবার কাছে অনুরোধ এই প্রতিবেদনটি বেশী করে শেয়ারের মাধ্যমে এই অসহায় বৃদ্ধাকে তার পরিবার, পরিজনের কাছে পৌঁছে দেওয়ার কাজে শরিক হউন।



Next Story