জঙ্গলমহল খাতড়া

বিজেপি সদস্যদের ভাঙ্গিয়েও বিক্রমপুর পঞ্চায়ের গঠন অধরা তৃণমূলের,দলের নির্দেশে আনা যাবে না অনাস্থা,ভাঙ্গা যাবে না বোর্ড।

বিজেপি সদস্যদের ভাঙ্গিয়েও বিক্রমপুর পঞ্চায়ের গঠন অধরা তৃণমূলের,দলের নির্দেশে আনা যাবে না অনাস্থা,ভাঙ্গা যাবে না বোর্ড।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : কোভিড পরিস্থিতিতে প্রশাসনিক স্থিতাবস্থা বজায় রাখতে পঞ্চায়েতে অনাস্থা আনা বা বোর্ড ভাঙ্গার পথে যেতে পারবে না স্থানীয় তৃণমূল নেতৃত্ব। এমন নির্দেশ বাঁকুড়াতেও কড়া ভাবে মানা হবে বলে খোদ জেলা তৃণমূল সভাপতি শ্যামল সাঁতরা সাংবাদিক বৈঠক করে জানিয়েদেন। তার পরই জেলার জঙ্গলমহলের সারেঙ্গা ব্লকের বিক্রমপুর গ্রাম পঞ্চায়েতে বিজেপি ছেড়ে ৩ সদস্য শনিবার তৃণমূলে যোগ দিলে বিজেপি সংখ্যা গরিষ্ঠতা হারায়।


১১ সদস্যের এই পঞ্চায়েতে ৭ টি আসনে জয়ী হয়ে বোর্ড গড়ে বিজেপি। বাকী আসনে সেই সময় তৃণমূল কংগ্রেসের ৩ জন ও নির্দলের ১ জন প্রার্থী বিজয়ী হয়েছিলেন। এখন বিজেপি ছেড়ে সুন্দরী হেমব্রম, নিয়তি মল্ল,শিবদাস সিং এই তিনজন আনুষ্ঠানিক ভাবে তৃণমূলে যোগ দেন।

ফলে তৃণমূলের সদস্য সংখ্য দাঁড়াল ৬ জন। স্বাভাবিক ভাবেই বিজেপির সদস্য কমে গিয়ে হল ৪ আর বাকী একজন নির্দল সদস্য রয়েছেন। এই অবস্থায় পঞ্চায়েত দখলের পথে তৃণমূল কংগ্রেস। কিন্তু কোভিড পরিস্থিতি ও লকডাউনের জেরে এই পঞ্চায়েত ভাঙ্গা বা অনাস্থা আনা বা নুতন বোর্ড গঠন করার কাজ অধরাই থেকে গেল বলে মনে করা হচ্ছে।


কারণ রাজ্য নেতৃত্বও চান না কোভিড পরিস্থিতিতে ত্রিস্তর পঞ্চায়েতের কোন স্তরে অনাস্থা এনে বা বোর্ড ভেঙ্গে স্থিতাবস্থা ব্যহত হোক। ফলে কোভিড পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত এই বিক্রমপুর গ্রাম পঞ্চায়েতে বোর্ড গঠন তৃণমূলের কাছে আপাতত অধরাই থেকে যাচ্ছে তা বলাই বাহুল্য।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story