জঙ্গলমহল খাতড়া

বারিকুল মাও পোস্টার কান্ডে অভিযুক্ত উত্তর ২৪ পরগানার ঘোলা থেকে ধৃত সঞ্জীব মজুমদারের ৭ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ খাতড়া আদালতের।

বারিকুল মাও পোস্টার কান্ডে অভিযুক্ত উত্তর ২৪ পরগানার ঘোলা থেকে ধৃত সঞ্জীব মজুমদারের ৭ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ খাতড়া আদালতের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বাঁকুড়ার জঙ্গলমহলের বারিকুলের মাও পোস্টার কান্ডে এবার বীরভুম যোগের পর এবার নুতন করে উত্তর চব্বিশ পরগনা জেলার যোগসুত্রের খোঁজ পেল বাঁকুড়া পুলিশ।বীরভুম থেকে টিপু সুলতান ও অর্কদীপের গ্রেপ্তারির পর বারিকুল মাও পোস্টার কান্ডে আর এক অভিযুক্ত সঞ্জীব মজুমদারকে বারিকুল থানার পুলিশ সোমবার উত্তর চব্বিশ পরগনার ঘোলা থেকে গ্রেপ্তার করে মঙ্গলবার বাঁকুড়ার বারিকুল থানায় নিয়ে আসে এবং খাতড়া মহকুমা আদালতে তোলে পুলিশ। পুলিশের দাবী সঞ্জীব বারিকুল পোস্টার কান্ডে যুক্ত।

পাশাপাশি, সক্রিয় মাওবাদী। তার ডেরা থেকে বেশ কিছু মাওবাদী পুস্তিকা ও পোস্টার উদ্ধার করা হয়েছে।এমনকি পুলিশের দাবী বারিকুলে মাওবাদী বৈঠকেও হাজির ছিল সঞ্জীব।সেই সময় পুলিশ কে ফাঁকি দিয়ে টিপু সুলতান ও অর্কদীপের মতো সঞ্জীব ও পালিয়ে ছিল।পুলিশ শেষ অবধি তাকে ধরে ফেলে। খাতড়া আদালতের সরকারি আইনজীবী সন্দীপ চক্রবর্তী জানান সঞ্জীব মজুমদারের বিরুদ্ধে দেশদ্রোহিতার বিভিন্ন ধারায় মামলা রুজু করেছে পুলিশ। এবং আদালতে সাত দিনের পুলিশ হেফাজতের।আবেদন করা হয়।আদালত তা মঞ্জুর করেছে।

এদিকে,বারিকুল থানার পুলিশ ইতিমধ্যেই সঞ্জীবকে হেফাজতে পেয়ে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করে মাওমাদী গতিবিধি সংক্রান্ত তথ্য সংগ্রহ করতে উঠে পড়ে লেগেছে বলে সুত্রের খবর।এবং এই তথ্যের ওপর ভিত্তি করে মাওবাদী দমনের নয়া কৌশল স্থির করা হবে এমনটাই মনে করা হচ্ছে।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story