জঙ্গলমহল খাতড়া

যাদবপুরে বাঁকুড়ার নার্সিং ছাত্রীর রহস্য মৃত্যু,রাতে খাওয়ার পরে মোবাইলে কল,সকালে ঝুলন্ত দেহ উদ্ধার,কললিস্ট খতিয়ে দেখছে পুলিশ।

বাঁকুড়ার হাড়মাসড়ার বাসিন্দা মল্লিকা আর,এন টেগোর হাসপাতালে নার্সিংয়ের ফাইনাল ইয়ারের ছাত্রী। সে যাদবপুরের এই বাড়ীতে পিজি হিসেবে থাকত। পুলিশের অনুমান রবিবার রাতেই মল্লিকা আত্মহত্যা করেছে। কারণ খতিয়ে দেখতে মল্লিকার মোবাইল কল লিস্ট যাচাই করছে পুলিশ।

যাদবপুরে বাঁকুড়ার নার্সিং ছাত্রীর রহস্য মৃত্যু,রাতে খাওয়ার পরে মোবাইলে কল,সকালে ঝুলন্ত দেহ উদ্ধার,কললিস্ট খতিয়ে দেখছে পুলিশ।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : ফের যাদবপুরের সাথে বাঁকুড়া যোগ।বাঁকুড়ার হাড়মাসড়া গ্রামের বাসিন্দা মল্লিকা দাস(২২) নামে এক ফাইনাল ইয়ারের নার্সিং ছাত্রীর পিজি রুমের ছাদ থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনা ঘটল পুর্ব যাদবপুর থানার গ্রীণ পার্ক এলাকায়। মল্লিকার সহ আবাসিক ও পুলিশ সুত্রে জানা গেছে,গতকাল রাতে খাওয়ার আগে পর্যন্ত যথেষ্ট হাসিখুশি ও স্বাভাবিক ছিল মল্লিকা।খাওয়ার পর তার মোবাইলে কল আসে।দীর্ঘক্ষণ ধরে ফোনে সে কথা বলে।রাত্রি দেড়টা পর্যন্ত তার ফোন ওয়েটিং ছিল।তার সহ আবাসিকরা ফোন করেও তার সাথে কথা বলতে পারেনি।এরপর, সোমবার সকালে তার রুমমেটরা খোঁজ শুরু করে।

বেশ কিছুক্ষণ মল্লিকার খোঁজাখুঁজি পর অবশেষে পিজি বিল্ডিং এর বহুতলের ছাদে তার ঝুলন্ত মৃতদেহ দেখতে পায় তারা।এরপর খবর দেওয়া হয় পুলিশে।পুলিশ এসে দেহ উদ্ধার করে এনআরএস হাসপাতালে নিয়ে যায়।এবং বাঁকুড়ার হাড়মাসড়া গ্রামে মল্লিকার পরিবারকে খবর দেয় পুর্ব যাদবপুর থানার পুলিশ। বাঁকুড়ার হাড়মাসড়ার বাসিন্দা মল্লিকা আর,এন টেগোর হাসপাতালে নার্সিংয়ের ফাইনাল ইয়ারের ছাত্রী। সে যাদবপুরের এই বাড়ীতে পিজি হিসেবে থাকত। পুলিশের অনুমান রবিবার রাতেই মল্লিকা আত্মহত্যা করেছে।এবং তার প্রেমিকের সাথে বিবাদ ও সম্পর্কের টানাপোড়েনের জেরে এমন কান্ড ঘটে থাকতে পারে বলে পুলিশ মনে করছে।

বিষয়টি স্পষ্ট করতে রবিবার রাতের মল্লিকার মোবাইলের কললিস্ট খতিয়ে দেখছে পুলিশ। সেই সূত্র ধরেই মল্লিকার মৃত্যুর ঘটনার কারন খোলসা করার চেষ্টা চালানো হচ্ছে বলে পুলিশ সুত্রে খবর। এদিকে,বাঁকুড়ার হাড়মাসড়ায় মল্লিকার মৃত্যুর খবর পৌঁছতেই শোকের আবহ সৃষ্টি হয় গ্রাম জুড়ে। হাসিখুশি, মিশুকে মল্লিকা এভাবে অকালে ঝরে যাবে তা ভাবতেই পারছে না তার পড়শীরা।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story