জঙ্গলমহল খাতড়া

জেলায় রেকর্ড বজ্রপাত! প্রাণ গেল ৫ জনের, আহত আরও ১।

জেলায় রেকর্ড বজ্রপাত!  প্রাণ গেল ৫ জনের, আহত আরও ১।
X

বাঁকুড়া২৪X৭ প্রতিবেদন : জেলায় বেপরোয়া বজ্রপাতের জেরে প্রাণ গেল ৫ জনের।পৃথক চার বজ্রাঘাতের ঘটনায় জেলায় এই মরসুমে বাজ পড়ে একলপ্তে ৫ জনের মৃত্যু প্রথম ঘটল। জেলা প্রশাসনের পক্ষ থেকে দেওয়া তথ্য অনুযায়ী ইন্দপুরে ২ জনের মৃত্য হয়েছে, রানীবাঁধ,অম্বিকানগরে একজন করে এবং বড়জোড়ার পখন্নায় মারা গেছেন ১ জন। বাজ পড়ে মৃত সকলেই পুরুষ।


পাশাপাশি ইন্দপুরে একজন গুরুতর আহত হওয়ায় তাকে বাঁকুড়া মেডিকেলে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। ইন্দপুর পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধক্ষ্য রেজাউল খান জানান, বৃষ্টির সময় ইন্দপুরের গৌরবাজার বাস যাত্রী প্রতীক্ষালয়ে আশ্রয় নিয়েছিলেন স্থানীয় কয়েকজন যুবক। সেই সময় লাগাতার বাজ পড়ছিল। আচমকা যাত্রী প্রতীক্ষালয়ের কাছে বজ্রপাত হলে ঘটনা স্থলেই দয়াময় ডাঙ্গর (৩৩) এবং মনোরঞ্জন মাল (৩২) ঘটনাস্থলেই প্রান হারান।

আর এক যুবককে প্রথমে ইন্দপুর বাংলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে এলে তাকে বাঁকুড়া মেডিকেলে রেফার করা হয়। বাঁকুড়া মেডিকেলে তিনি চিকিৎসাধীন রয়েছেন।অন্যদিকে, বড়জোড়া ব্লকের পখন্না গ্রান পঞ্চায়েতের রাজমাধবপুরে মাধারাম গরাই (৫৪) নামে এক ব্যক্তি গত সন্ধ্যায় বাজ পড়ে মার যান। এছাড়া অম্বিকানগরে বাসুদেব মাহাতা (৪০) এবং রানীবাঁধে কৃষ্ণপদ হাঁসদা (৬৩) নামে এক বৃদ্ধ বজ্রাঘাতে প্রাণ হারান। সব মিলিয়ে গত ২৪ ঘন্টায় জেলায় বজ্রাঘাতে মোট ৫ জনের মৃত্যু হয়েছে।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story