জঙ্গলমহল খাতড়া

জন্মদিনে জনসেবার অঙ্গীকার,বিশেষ চাহিদা সম্পন্ন মানুষদের ট্রাই সাইকেল উপহার প্রতিমন্ত্রী জ্যোৎস্না মান্ডির।

জন্মদিনে জনসেবার অঙ্গীকার,বিশেষ চাহিদা সম্পন্ন মানুষদের ট্রাই  সাইকেল উপহার প্রতিমন্ত্রী জ্যোৎস্না মান্ডির।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : জেলার জঙ্গলমহলের রানীবাঁধের বিধায়ক,তথা রাজ্যের খাদ্য দপ্তরের প্রতিমন্ত্রী জ্যোৎস্না মান্ডি টানা কয়েক বছর ধরেই নিজের জন্মদিনে মানুষের পাশে থাকার চেষ্টা করেন।এর আগে নিজের জন্মদিনে অপুষ্টিতে ভোগা শিশুদের সুষম আহারের ভার যেমন তুলে নিয়েছেন, তেমনি এলাকার বিশেষ চাহিদা সম্পন্ন মানুষের হাতে তুলে দিয়েছেন ট্রাই সাইকেল। এবারও তার অন্যথা হল না। তবে,দিনটা একটু বদলে গেল।জ্যোৎস্না দেবীর জন্ম দিন ৯ আগষ্ট।এবার ৯ আগষ্ট বিশ্ব আদিবাসী দিবসের ঠাসা কর্মসুচী ছিল তার। তাই ১০ই আগষ্ট খাতড়ার গুরুসদয় মঞ্চে নিজের বিধানসভা এলাকার ৩০ জন বিশেষ চাহিদা সম্পন্ন মানুষের হাতে ট্রাই সাইকেল উপহার দেওয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এবং একেবারেই ব্যক্তিগত উদ্যোগে তিনি প্রতি বছর তার জন্মদিনে এমন কর্মসুচী পালন করেন। জ্যোৎস্না দেবী বলেন,যতদিন বেঁচে থাকবেন, জন্মদিনে এভাবে মানুষের সেবায় নিজেকে যুক্ত রাখার প্রয়াস চালিয়ে যাবেন। এটাই তার অঙ্গীকার।এদিকে,মন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে এভাবে ট্রাই সাইকেল উপহার পেয়ে বেজায় খুশী বিশেষ চাহিদা সম্পন্ন মানুষ জনও।

জ্যোৎস্না দেবীর এই প্রয়াস সত্যিই কুর্নিশ যোগ্য। বাঁকুড়া ২৪X৭ এর পরিবারের পক্ষ থেকেও জ্যোৎস্না দেবীর প্রতি রইল জন্মদিনের অনেক,অনেক শুভেচ্ছা।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story