জঙ্গলমহল খাতড়া

বাহিনী নিয়ে অভিযানে তালডাংরার ওসি,লকডাউন উপেক্ষা করে বেয়াদবি, গ্রেপ্তার চার।

লকডাউনে দিব্যি খোলা দোকান,আবার বাইকে চড়ে রাস্তাই চলছে বেয়াদপিও!কিম্বা মাঠে,ঘাটে ছোটাছুটির বিরাম নেই! এমন কান্ড চোখে পড়তেই কড়া পুলিশ। খোদ তালডাংরা থানার ওসি সামাদ আনসারী তার বাহিনী নিয়ে এমন লকডাউন ভঙ্গকারী ৪ জনকে গ্রেপ্তার করলেন। মোট ছয় জনকে প্রথমে আটক করা হলেও ২ জন নাবালক হওয়ায় তাদের ওসি মাস্ক পরিয়ে ছেড়ে দিলেও বাকী ৪ জনকে গ্রেপ্তার করেন। দেখুন অভিযানের লাইভ ভিডিও ফুটেজ সহ প্রতিবেদন।

বাহিনী নিয়ে অভিযানে তালডাংরার ওসি,লকডাউন উপেক্ষা করে বেয়াদবি, গ্রেপ্তার চার।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন (অভিজিৎ ঘটক,তালডাংরা) : জেলায় করোনার দাপট বাড়লেও মানুষের মধ্যে লকডাউন উপেক্ষা করার প্রবণতা এতটুকু কমেনি। ফলে কড়া হাতে পরিস্থিতি সামাল দিতে বাধ্য হচ্ছে পুলিশ। এমনই ছবি ধরা পড়ল আমাদের ক্যামেরায়।

থানা তালডাংরা। খোদ থানার ওসি সামাদ আনসারী নিজে তার বাহিনী নিয়ে রাস্তায় বেরিয়ে পড়েন লকডাউন সফল করাতে। কিন্তু পথে নেমেই তিনি টের পান লকডাউন উপেক্ষা করে দোকান খুলে চলছে বেচা, কেনা। অগ্যতা, দোকানে হানা দিয়ে দোকানীকে গ্রেপ্তার করতেই হল। আবার পথে বাইক চড়ে বেয়াদবিরও বিরাম নেই! তাই তাদেরও শবক শেখাতে গ্রেপ্তারের পথেই হাঁটতে হল পুলিশকে।পাশাপাশি, পুলিশের গ্রেপ্তার এড়াতে ছুটে পালানো দুই যুবক কে বাগে পেতে পুলিশকেও দৌড়াতে হল বিস্তর। তবে শেষ পর্যন্ত এই দুই জনকে পুলিশ কর্মীরা ধরে ফেলেন।

আজ দিনভর তালডাংরা থানার এই লকডাউনের বিশেষ অভিয়ানের সঙ্গী ছিল বাঁকুড়া২৪X৭। তাই আমাদের ক্যামেরায় বন্দি হল অভিযানের লাইভ ভিডিও।

সেই ভিডিও সহ অভিযানের প্রতি মূহুর্ত চাক্ষুষ করতে নীচের 🎦ভিডিওটি ক্লিক করুন।


Next Story