জঙ্গলমহল খাতড়া

সারেঙ্গায় গাছ থেকে উদ্ধার নিখোঁজ প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত মৃতদেহ,খুনের তত্ত্ব খাড়া করে সরব প্রেমিকের পরিবার।

সারেঙ্গায় গাছ থেকে উদ্ধার নিখোঁজ প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত মৃতদেহ,খুনের তত্ত্ব খাড়া করে সরব প্রেমিকের পরিবার।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : প্রায় বছর চারেক ধরে গড়ে ওঠা প্রেমের সম্পর্কে বিয়ের শীলমোহর পড়ার ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়িয়েছি মেয়ের বাড়ীর লোকজন।অভিযোগ,ছেলেটিকে সম্পর্ক থেকে বেরিয়ে আসতা চাপ দেওয়ার পাশাপাশি,মারধরও করে মেয়েরা আত্মীয় স্বজনরা।এছাড়া এই সম্পর্কে ছেদ টানতে মেয়ের ওপরও মানসিক অত্যাচার চালানো হত। এতে অতিষ্ঠ হয়েই গতকাল বাড়ী থেকে প্রেমিক ও প্রেমিকা যুগলে বেরিয়ে পড়লেও আর বাড়ী ফেরেনি।অবশেষে সারেঙ্গার শ্মশানকালী মন্দির লাগোয়া জঙ্গলের একটি গাছের ডাল থেকে যুগলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে সারেঙ্গা থানা এলাকার গড়গড়িয়া গ্রামের বাসিন্দা বুবুন সোমের সাথে হাঁসবেড়িয়ার বাসিন্দা বৃষ্টি নন্দীর চার বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। আজ সকালে তাদের দুজনের ঝুলন্ত মৃতদেহ দেখেতে পেয়ে স্থানীয়রা সারেঙ্গা থানায় খবর দেন। পুলিশ মৃতদেহ উদ্ধার করতে এলে বুবুনের বাড়ীর লোক পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান এবং এই ঘটনা আত্মহত্যা নয়, পরিকল্পিত খুন এই অভিযোগ তুলে সরব হন।এবং বুবুনের বাবা মানস সোমের দাবী তার ছেলেকে বৃষ্টির বাবা মেরে,গাছে ঝুলিয়ে দিয়েছে।

যদিও বৃষ্টির বাবা এই অভিযোগ আস্বীকার করেছেন।যুগলের এই অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে দুই পরিবারের চাপান উতোরের মধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে সারেঙ্গা থানার পুলিশ।

👁️দেখুন🎦ভিডিও। 👇


Next Story