জঙ্গলমহল খাতড়া

এবার বিজেপি ভাঙ্গার খেলা শুরু অরুপ চক্রবর্তীর, তালডাংরা ও ছাতনায় ভাঙ্গন, বিজেপি পঞ্চায়েত সদস্যাও যোগ দিলেন তৃণমূলে।

এবার বিজেপি ভাঙ্গার খেলা শুরু অরুপ চক্রবর্তীর, তালডাংরা ও ছাতনায় ভাঙ্গন, বিজেপি পঞ্চায়েত সদস্যাও যোগ দিলেন তৃণমূলে।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : এবার বিজেপিতে ভাঙ্গন ধরানোর খেলায় নামলেন জেলার তালডাংরার বিধায়ক তথা বর্ষীয়ান তৃণমূল নেতা অরুপ চক্রবর্তী। তিনি ইঙ্গিতও দেন এবার দল ভাঙ্গানোর খেলা হবে। ভোটের খেলার পর এই দল ভাঙ্গানোর খেলাকেই পাখির চোখ করেছেন অরুপ বাবু। বিজেপির গ্রাম পঞ্চায়েত সদস্যা থেকে বিজেপির মন্ডল সম্পাদক সহ তালডাংরা ও ছাতনার ৫ জন বিজেপির স্থানীয় স্তরের প্রভাবশালী নেতা,এবং কয়েকজন বিজেপির বুথ কমিটির সদস্য, স্থানীয় যুব নেতা ও তাদের প্রায় ৩০০ অনুগামী সোমবার আনুষ্ঠানিক ভাবে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন। বাঁকুড়া শহরের স্কুলডাঙ্গায় বিধায়ক অরুপ চক্রবর্তীর বাস ভবনে এই যোগদান অনুষ্ঠানের মঞ্চে এদের হাতে দলীয় পতাকা তুলে দেন অরুপ চক্রবর্তী।

জেলার ছাতন ব্লকের রঘুনাথপুর অঞ্চলের বিজেপি গ্রাম পঞ্চায়েত সদস্যা শোভনা চৌনি,তালডাংরার মন্ডল ২ এর সম্পাদক দীনবন্ধু সরকার,গৌরবাজার এলাকার পরিচিত বিজেপি নেতা, বিজেপির জেলা কমিটির সদস্য দীনবন্ধু ব্রহ্মচারীর মতো নেতারা বিজেপি ছেড়ে দেওয়ায় এলাকায় রাতারাতি রাজনৈতিক সমীকরণ বদলে গেল তা বলাই বাহুল্য।


এদিন, আনুষ্ঠানিক ভাবে তৃণমূল কংগ্রেসে যোগদানের পর বিজেপির গ্রাম পঞ্চায়েত সদস্যা শোভনা চৌনি বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে সামিল হতেই বিজেপির সাথে সব সম্পর্ক ত্যাগ করলাম।এবার থেকে মা,মাটি,মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করব।বিজেপি তে থেকে কোন সুবিধা মিলছিল না। গ্রামের উন্নয়নের জন্যই এই দলবদল বলেও দাবী করেন শোভনা দেবী।

অন্যদিকে, তৃণমূল বিধায়ক অরুপ চক্রবর্তী বলেন, বিধানসভা ভোটের আগে নানা প্রোলোভন দেখিয়ে দিলীপ ঘোষ এদের হাতে ঝান্ডা ধরিয়ে ছিলেন। এখন এনারা ভালো ভাবে দিলীপ বাবুর ভাঁওতাবাজি টের পাচ্ছেন। বিজেপির প্রতি তাদের মোহ ভঙ্গ হয়েছে। তাই তারা তৃণমূলে যোগ দিয়েছেন। আমরাও তাদের বরণ করে নিচ্ছি।এখন থেকে এনারা সকলে মা,মাটি,মানুষের জন্য কাজ করবেন। মমতা বন্দ্যোপাধ্যায় উন্নয়নকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্যব গ্রামে,আরো বেশী,বেশী কাজ করবেন। তিন বলেন,এই তো সবে শুরু হল। জেলা জুড়ে এমন যোগদান কর্মসুচীর এবার হিড়িক পড়ে যাবে।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story