জঙ্গলমহল খাতড়া

কালীপুজোর আগের রাতে তালডাংরায় শিব মন্দিরের প্রণামী বাক্সের তালা ভেঙ্গে টাকা লুট।

কালীপুজোর আগের রাতে তালডাংরায় শিব মন্দিরের প্রণামী বাক্সের তালা ভেঙ্গে টাকা লুট।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন: কালীপুজোর আগের রাতে শিব মন্দিরের প্রণামী বাক্সের তালা ভেঙ্গে টাকা লুঠের ঘটনায় চাঞ্চল্য ছড়াল জেলার তালডাংরা থানা এলাকার ভীমাড়া কেশাতোড়া গ্রামে। গ্রামের শীলাবতী নদীর ধারে মহাকালেশ্বর মন্দিরে গতরাতে দুষ্কৃতিরা হানা দেয় বলে গ্রামবাসীদের দাবী। এবং প্রণামী বাক্স ভেঙ্গে টাকা নিয়ে চম্পট দেয় কে বা কারা। যদিও ঠিক কত টাকা প্রণামী বাক্সে ছিল তা অবশ্য জানা যায় নি।


আজ সকালে মন্দির চত্বর পরিষ্কার করতে এসে স্থানীয় বাসিন্দা গোপাল চন্দ্র লায়েক দেখেন মন্দিরের প্রণামী বাক্সের তালা ভাঙ্গা এবং তা খোলা অবস্থায় রয়েছে। এরপরই তিনি এই ঘটনা মন্দির পরিচালন কমিটির সদস্যদের নজরে আনেন। তারা তালডাংরা থানায় খবর দেন। পুলিশ এই ঘটবার প্রাথমিক তদন্ত শুরু করেছে।

প্রসঙ্গত শীলাবতী তীরে কেশাতড়ায় মহাকালেশ্বর শিব মন্দির সহ আরও কয়েকটি মন্দির রয়েছে। ধর্মপ্রাণ মানুষ জন মন্দিরে বিগ্রহ দর্শণ করতে এসে প্রণামী বাক্সে দান করেন। এই কদিনে এই বাক্স থেজে কমিটি টাকা স্থানান্তরিত না করায় বাক্স ভর্তি টাকা ছিল। সেই টাকার লোভেই তালা ভেঙ্গে চুরির ঘটনা ঘটে। শীঘ্রই এই চুরির ঘটনার কিনারা করে ফেলবে তালডাংরা থানার পুলিশ এমনটাই মনে করছেন স্থানীয় বাসিন্দারা।

👁️দেখুন 🎦ভিডিও। 👇


Next Story