জঙ্গলমহল খাতড়া

পুলিশের বাধার ২৪ ঘন্টা কাটতে না কাটতেই রানীবাঁধে শহীদ অজিত মূর্মুর বাড়ি গিয়ে সম্মান প্রদান কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকারের।

পুলিশের বাধার ২৪ ঘন্টা কাটতে না কাটতেই রানীবাঁধে শহীদ অজিত মূর্মুর বাড়ি গিয়ে সম্মান প্রদান কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকারের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : গতকাল পুলিশের বাধায় রানীবাঁধের পুনশ্যা গ্রামে শহীদ অজিত মূর্মুর বাড়ীতে শহীদ সম্মান যাত্রা কর্মসুচীর সম্মান প্রদান করতেই পারেননি কেন্দ্রীয় মন্ত্রী তথা বাঁকুড়ার সাংসদ ডাঃ সুভাষ সরকার। গত কাল পুলিশ পথ আটকালে প্রতিবাদে শহীদ অজিত মূর্মুর বাড়ীর সামনে ধর্ণাতেও বসে বিজেপি।


সুভাষ বাবু পুলিশের এই ভুমিকায় তীব্র ক্ষোভ প্রকাশের পাশাপাশি,দিল্লীতে নালিশও জানান। তবে তিনি হাল ছাড়েন নি।আজ সাত সকালেই সুভাষ বাবু ঢুকে পড়েন শহীদ পরিবারের উঠোনে। শহীদ অজিত মূর্মুর আবক্ষ মুর্তিতে মাল্যদানের পাশাপাশি, তাঁর স্ত্রীর হাতে শহীদ সম্মাননাও তুলে দেন।তিনি বলেন,গতকাল পুলিশ পথ আটকালে আমরা শহীদ অজিত মূর্মুর বাড়ীতে ঢুকতেই পারিনি।

তখন আমরা কার্যত চ্যালেঞ্জ নিয়েছিলাম যে ২৪ ঘন্টার মধ্যে যেভাবেই হোক অজিত মূর্মুর বাড়ীতে পৌঁছে, তাঁর পরিবারের হাতে শহীদ সম্মাননা তুলে দেব৷ আমরা এদিন সকালেই সেই কাজে সফল হলাম। এবং পুলিশের চেষ্টাও ব্যার্থ হল। তিনি এদিন অঙ্গীকারও করেন, যে এই শহীদ পরিবারটির পাশে সবসময় দল থাকবে। এবং শহীদ অজিত মূর্মুর আত্মত্যাগকে স্মরণ রাখতে দল প্রতিবছর শহীদ সম্মান কর্মসুচী পালন করা হবে।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story