মল্লভুম বিষ্ণুপুর

কোতুলপুরে গরু বোঝাই লরিতে ধাক্কার পর একটি দোকান ঘর ভাঙ্গল বালি বোঝাই ডাম্পার,মৃত ৪,মারা পড়ল গবাদি পশুও।

কোতুলপুরে গরু বোঝাই লরিতে ধাক্কার পর একটি দোকান ঘর ভাঙ্গল বালি বোঝাই ডাম্পার,মৃত ৪,মারা পড়ল গবাদি পশুও।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : আজ কাক ভোরে এক মর্মান্তিক এক পথ দুর্ঘটনায় মৃত্যু হল চার জনের।পাশাপাশি,মারা পড়েছে ১৩ টি গরুও। জেলার কোতুলপুর থানা এলাকার রায়বাঘিনী মোড়ে ঘটে এই দুর্ঘটনা।স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে,এদিন ভোরে গরু বোঝাই একটি লরির টায়ার মেরামতির জন্য রাস্তার ধারে দাঁড়িয়ে ছিল।আচমকা একটি বালি বোঝাই ডাম্পার সজোরে ওই লরিটিকে ধাক্কা মারে এবং ধাক্কার পর আর নিয়ন্ত্রণ রাখতে না পেরে সেটি ফের একটি দোকান ঘরের মধ্যে ঢুকে পড়ায় ঘর ভেঙ্গে যায়। সেই সময় ওই ঘরে লোকজন ঘুমোচ্ছিলেন।

বরাত জোরে তারা পিছন দিক দিয়ে বেরিয়ে প্রাণে বাঁচেন তারা।দোকানদার সামনের মোড় থেকে টহলরত পুলিশদের ডেকে আনেন। পুলিশ কর্মীরা। দুর্ঘটনার খবর কোতুলপুর থানায় জানালে,পুলিশ বাহিনী এসে উদ্ধার কাজ শুরু করে।ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে চার ব্যক্তির। এই চার জন গরু নিয়ে আসছিলেন।তারা রাস্তার ধারে দাঁড়িয়ে লরির টায়ার মেরামত তদারকি ক।ম্রছেলেন।এই চার জনকে পিষে দেয় বালি বোঝাই ডাম্পারটি এছাড়া ১২-১৩ টি গরুও মারা পড়েছে। পুলিশ চারটি মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায় এবং গরুর গুলির মৃতদেহ ট্রাকক্টরে করে রাস্তা থেকে অন্যত্র নিয়ে যাওয়া হয় মাটিতে চাপা দেওয়ার জন্য।

রাস্তা থেকে দুর্ঘটনাগ্রস্ত দুটি গাড়ীকে ক্রেনে করে থানায় নিয়ে যায় পুলিশ। পাশাপাশি, এই দুর্ঘটনার প্রাথমিক তদন্ত ইতিমধ্যেই শুরু করেছে কোতুলপুর থানার পুলিশ।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story