মল্লভুম বিষ্ণুপুর

বিষ্ণুপুরের সিরিয়াল চুরির জেরে বিপাকে পুলিশ! অধরা চোরের দল,ক্ষুদ্ধ বাসিন্দারা।

বিষ্ণুপুরে সিরিয়াল চুরির ঘটনা ঘটল পর,পর দু দিন।একই কায়দায় রাতের অন্ধকারে বন্ধ থাকা দোকানের তালা ভেঙ্গে চুরি ঘটনা ঘটাল চোরের দল।এখানকার ময়রাপুকুরে চারটি দোকানে চুরির ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের স্টেশন রোডে তিনটি দোকানে পরপর চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। এদিকে, পুলিশের কাছে এখনও অধরা চোরের দল। চুরির ঘটনার কিনারা না করতে পারা ও চোরেদের ধরতে না পারায় এলাকার মানুষ পুলিশের ভুমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন। বাড়ছে ক্ষোভও।

বিষ্ণুপুরের সিরিয়াল চুরির জেরে বিপাকে পুলিশ! অধরা চোরের দল,ক্ষুদ্ধ বাসিন্দারা।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : সিরিয়াল চুরির ঘটনার বিরাম নেই বিষ্ণুপুর পুর শহরে। দুদিনে পরপর সাতটি দোকানে একই কায়দায় রাতের অন্ধকারে দোকানের তালা ভেঙ্গে জিনিসপত্র ও টাকা -পয়সা নিয়ে চম্পট দেওয়ার ঘটনা ঘটল। রবিবার রাতে শহরের ১৯ নাম্বার ওয়ার্ডের ময়রা পুকুর এলাকায় চারট দোকানে চুরির রেশ কাটতে না কাটতেই সোমবার রাতে একই ভাবে সিরিয়াল চুরির ঘটনা ঘটে বিষ্ণুপুর শহরের ১৬ নাম্বার ওয়ার্ডের স্টেশন রোড এলাকায়। এখানে তিনটি দোকানে একই সাথে চুরির ঘটনা ঘটে। টাকা- পয়সা,দোকানের জিনিস পত্র নিয়ে পালিয়েছে চোরের দল।

এখন প্রশ্ন উঠছে বিষ্ণুপুর থানার ঢিল ছোঁড়া দূরত্বে এভাবে পরপর সাতটি দোকানে সিরিয়াল চুরির ঘটনা ঘটলেও চোরের দল অধরাই থেকে গেল পুলিশের কাছে। একটা চুরির ঘটনার পর পুলিশ তৎপর না হওয়ায় ফের চোরের দল চুরির ঘটনা ঘটাল নির্বিঘ্নে! এমনটাই মনে করছেন বিষ্ণুপুরের শহরবাসী। এদিকে,লকডাউনে রুজি,রুটির টানে কোন নুতন দল এই চুরির কাজকেই পেশা হিসেবে বেছে নিয়েছে? না কোন উঠতি যুবকের দল সের্ফ থ্রীলার হিসেবে এই চুরির কাণ্ড ঘটাচ্ছে তা নিয়েও ধন্দে পুলিশ। এমনকি চোরেদের মোটিভ নিয়েও নানা জল্পনা চলছে পুলিশ মহলে।কিন্তু চোরের গ্যাঙকে ধরা যায় নি এখনও। ফলে পুলিশি নিরাপত্তা নিয়ে যেমন এলাকার মানুষ প্রশ্ন তুলছেন, তেমনি এই সিরিয়াল চুরির ঘটনায় আতঙ্কেও আছেন তারা।

এখন দেখার শেষ পর্যন্ত এই সিরিয়াল চুরিতে অভিযুক্ত দের বাগে আনতে কি ব্যবস্থা নেয় বিষ্ণুপুর পুলিশ।সেদিকেই তাকিয়ে আছেন শহর বিষ্ণুপুরের বাসিন্দারা।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story