মল্লভুম বিষ্ণুপুর

অঙ্ক পরীক্ষ দিতে গিয়ে মেলানো গেলনা জীবনের অঙ্ক,পথ দুর্ঘটনায় চির ঘুমের দেশে পাড়ি মাধ্যমিক পরীক্ষার্থীর।

পরীক্ষার সময় মানসিক চাপের মধ্যে পরীক্ষার্থীকে মোটর বাইক চালানো থেকে বিরত রেখে বাড়ির বড়ো কাওকে মোটর বাইক চালানোর দাওয়াই দিচ্ছেন মনোবিদরা। এই সতর্কতা আগেই অবলম্বন করলে অকালে হারাতে হত না রুদ্রকে।

অঙ্ক পরীক্ষ দিতে গিয়ে মেলানো গেলনা জীবনের অঙ্ক,পথ দুর্ঘটনায় চির ঘুমের দেশে পাড়ি মাধ্যমিক পরীক্ষার্থীর।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : অঙ্ক পরীক্ষা দিতে যাওয়ার পথে বাইক দুর্ঘটনা!জীবনে যবনিকা পতন মাধ্যমিক পরীক্ষার্থীর।শোকের ছায়া বিষ্ণুপুরের প্রকাশঘাট গ্রাম জুড়ে। বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হল বিষ্ণুপুরের মুনিনগর রাধাকান্ত বিদ্যাপীঠের মাধ্যমিক পরীক্ষার্থী রুদ্র মান্ডির৷ রুদ্র ও তার আরও দুই সহপাঠি গতকাল সকালে মোটর বাইক চড়ে পরীক্ষাকেন্দ্র বিষ্ণুপুরের জয়কৃষ্ণপুর হাইস্কুলে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে। যাওয়ার পথে ধানগোড়ার কাছে অন্য একটি মোটর বাইককে ওভারটেক করতে গিয়ে একটি বাসের একেবারে মুখোমুখি পড়ে যায় তারা।

বাসের চালক সজোরে ব্রেক কষে,ব্রেক কষে মোটর বাইকের চালক এক পরীক্ষার্থীও।তার ফলে তিন পরীক্ষার্থী সহ মোটর বাইক নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়।তিন জন রাস্তার ওপর ছিটকে পড়ে। বাসের চাকায় আঘাতও পায় তারা।তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় রাধানগর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়৷ একজনকে প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়।এবং বাকি দুজনকে বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। একজনের কলার বোন ভাঙ্গে,আর একজনের ইন্টারন্যাল চোট গুরুতর থাকায় তাকে বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

বাঁকুড়া মেডিকেলেই গতকাল রাতে মৃত্যু হয় রুদ্র মান্ডি নামে এই মাধ্যমিক পরীক্ষার্থীর।বাঁকুড়া সম্মিলনী মেডিকেল সুত্রে জানা গেছে লিভারে জোরালো আঘাত লেগেছিল রুদ্রর।অনেক চেষ্টা করেও তাকে বাঁচানো যায়নি।এদিকে, রুদ্রর দিনমজুর বাবা ছেলেকে হারিয়ে শোকে কাতর।পাশাপাশি, রুদ্রর গ্রাম ও স্কুল জুড়ে নেমে এসেছে শোকের ছায়া। তবে,এই ঘটনার পর সতর্ক হতে হবে অবিভাবকদের।এক বাইকে তিনজন চাপা থেকে বিরত থাকা এবং পরীক্ষার সময় মানসিক চাপের মধ্যে পরীক্ষার্থীকে মোটর বাইক চালানো থেকে বিরত রেখে বাড়ির বড়ো কাওকে মোটর বাইক চালানোর দাওয়াই দিচ্ছেন মনোবিদরা।

এই সতর্কতা আগেই অবলম্বন করলে অকালে হারতে হত না রুদ্রকে। এমনটা অভিমত পোষন করছেন ওয়াকিবহাল মহলও।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story