মল্লভুম বিষ্ণুপুর

চাকরির নামে আর্থিক প্রতারণা,ফের সক্রিয় প্রিয়াঙ্কা,ওন্দায় তৃণমূল পার্টি অফিসে ধর্ণা- বিক্ষোভ তৃণমূলের একাংশের।

প্রিয়াঙ্কা গোস্বামী প্রথম থেকেই এই প্রতারণার ঘটনায় সক্রিয় থাকায় ওন্দা তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি উত্তম কুমার বীটের হস্তক্ষেপে তাকে প্রায় অর্ধেক টাকা ফিরিয়ে দিয়েছেন আশীষ দে। কিন্তু বাকীরা টাকা ফেরত পাননি। তাই ওই প্রতারিতদের সাথে নিয়ে আজ মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি ও তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা হাতে নিয়ে ধর্ণা- বিক্ষোভ শুরু হয় ওন্দা তৃণমূল কার্যালয়ে।

চাকরির নামে আর্থিক প্রতারণা,ফের সক্রিয় প্রিয়াঙ্কা,ওন্দায় তৃণমূল পার্টি অফিসে ধর্ণা- বিক্ষোভ তৃণমূলের একাংশের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : ফের বিড়ম্বনায় ওন্দার তৃণমূল কংগ্রেস নেতৃত্ব!প্রতিবাদী তৃণমূল কর্মী প্রিয়াঙ্কা গোস্বামী ফের সক্রিয় হলেন ওন্দা ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক আশীষ দের বিরুদ্ধে। অভিযোগ, চাকরি দেওয়ার নামে প্রায় ৭০ জনেরর কাছে লাখ,লাখ টাকা প্রতারণা করেন তৃণমূল নেতা আশীষ বাবু। তা নিয়ে জলঘোলাও কম হয়নি। সম্প্রতি ওন্দায় তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় বৃদ্ধার ছদ্মবেশে এই চাকরি প্রতারণা কাণ্ডের নালিশ করেন প্রিয়াঙ্কা দেবী।পঞ্চায়েত ভোটে এই ঘটনাকে ইস্যুও করে বিরোধীরা। ভোটের ফল বের হতেই এই ইস্যুতে উতপ্ত হয়ে ওন্দা।

গত ১২ জুলাই রামসাগরে প্রিয়াঙ্কা দেবীর স্বামী ফিস্ট করার সময় আশীষ দে দলবল নিয়ে তাদের ওপর চড়াও হয়। মারধর করে এবং প্রিয়াঙ্কা দেবী স্বামী কে বাঁচাতে গেলে তার ওপরও হামলা চালানো ও মারধরের অভিযোগ ওঠে এই ওন্দা ব্লকের তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক আশীষ দে ও তার অনুগামীদের বিরুদ্ধে। এবং এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের হলে, পুলিশ আশীষ বাবু ও তার এক অনুগামী দোলন পরামানিককে গ্রেফতার করে। তারা এখন আদলতের নির্দেশে জেল হেফাজতে রয়েছেন। প্রিয়াঙ্কা দেবীর অভিযোগ, কোভিড মহামারির সময় চাকরি দেওয়ার নামে প্রায় ৭০ জনের কাছে লাখ,লাখ টাকা আদায় করেন আশীষ দে।

প্রিয়াঙ্কা দেবী প্রথম থেকেই এই প্রতারণার ঘটনায় সক্রিয় থাকায় ওন্দা তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি উত্তম কুমার বীটের হস্তক্ষেপে তাকে প্রায় অর্ধেক টাকা ফিরিয়ে দিয়েছেন. কিন্তু বাকীরা টাকা ফেরত পাননি। তাই ওই প্রতারিতদের সাথে নিয়ে আজ মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি ও তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা হাতে নিয়ে প্রিয়াঙ্কা গোস্বামী নেতৃত্ব ওন্দা তৃণমূল কংগ্রেসের ব্লক অফিসে ধর্ণা বিক্ষোভে সামিল হয়েছেন তৃণমূল কংগ্রেসেরই একাংশ। যা নিয়ে এখন জেলার রাজনৈতিক মহলেও চর্চা,তুঙ্গে। এদিকে,তৃণমুল কংগ্রেসের স্থানীয় নেতা,ভবানী মোদক এই ধর্ণা প্রসঙ্গে সংবাদ মাধ্যমে কোন মন্তব্য করতে চান নি।

তিনি বল ঠেলে দিয়েছেন ওন্দার ব্লক সভাপতির দিকে। যদিও,তৃণমূল ব্লক সভাপতির প্রতিক্রিয়া মেলেনি।প্রসঙ্গত,এই চাকরির প্রতারণার ঘটনায় আশীষ দের বিরুদ্ধে মামলা আদালতের বিচারাধীন রয়েছে৷ পাশাপাশি,প্রিয়াঙ্কা দেবী ও তার ওপর হামলার মামলায় আশীষ বাবু ও তার এক সাগরেদ জেল হেফাজতে রয়েছেন।তাই আশীষ বাবুরও কোন বক্তব্য পাওয়া যায়নি।এদিকে,প্রতিবাদী প্রিয়াঙ্কার এই আন্দোলনে যথেষ্ট বেগ পেতে হচ্ছে। ওন্দার তৃণমূল নেতৃত্বকে। আবার আশীষ বাবুর অনুগামীদের একাংশ আড়ালে বলছেন তাদের দাদা জেলে থাকায় দলের আশীষ বিরোধী লবি এই বিক্ষোভে ইন্ধন জাগাচ্ছেন। তার জন্যই এত সাহস পাচ্ছেন প্রিয়াঙ্কা গোস্বামীর দলবল।

পাশাপাশি,দলের মধ্যেও প্রশ্ন উঠছে এবার কি রাজ্য নেতৃত্ব আশীষ বাবু কে দল থেকে বহিস্কারের পথে হাঁটবেন? না বিচারের রায় বের না হওয়া পর্যন্ত তিনি তার পদে আসীন থাকবেন? এই প্রশ্নের উত্তর অবশ্য সবার কাছেই অধরা।

👁️‍🗨️দেখুন 🎦 ভিডিও। 👇




Next Story