মল্লভুম বিষ্ণুপুর

মুর্তি উদ্ধারকে কেন্দ্র করে পুলিশ - জনতা খন্ডযুদ্ধে কোতুলপুরের ননগর উত্তাল, ভাঙচুর পুলিশের গাড়ী, দেখুন লাইভ ভিডিও।

মুর্তি উদ্ধারকে কেন্দ্র করে পুলিশ - জনতা খন্ডযুদ্ধে কোতুলপুরের ননগর উত্তাল, ভাঙচুর পুলিশের গাড়ী, দেখুন লাইভ ভিডিও।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : পুলিশ- গ্রামবাসী খন্ডযুদ্ধে আজ রাতে কোতুলপুর থানার ননগর উত্তাল হয়ে উঠল। পুলিশের জীপ উলটে দেওয়ার চেষ্টার পাশাপাশি,জীপে ভাঙচুর চালাল উত্তেজিত জনতা। কোতুলপুরের ননগরে দ্বারকেশ্বর নদী থেকে উদ্ধার হওয়া প্রাচীন মূর্তি।


পুলিশ নিজের হেফাজতে নিতে চাইলে পুলিশ- গ্রামবাসী খন্ডযুদ্ধ বেঁধে যায়। আজ সকাল থেকে রাত্রি পর্যন্ত দফায়,দফায় জনতা - পুলিশ খণ্ডযুদ্ধ চলে।শেষে পিছু হটে পুলিশ।প্রসঙ্গত,অন্নপূর্ণা পুজোর দিনই দ্বারকেশ্বরের নদীতে হর- পার্বতীর পাথরের প্রাচীন মূর্তি উদ্ধার হয়। পুলিশ এই মুর্তি নিজেদের হেফাজতে নিতে চাইলে জনতা বাধা দেয়। তারা দাবী তোলেন,এই মূর্তি গ্রামেই প্রতিষ্ঠিত করতে হবে। এবং গ্রামের শিব মন্দিরের পাশে প্রতিষ্ঠা করে পুজো করবেন তারা।

এমনকি তারা পুলিশ গাড়ী থেকে মুর্তি নামিয়েও নেন।এর পর পুলিশ- গ্রামবাসী সংঘর্ষ বেঁধে যায়। পুলিশের জীপ ভাঙ্গচুর।করা হয়। এই ঘটনায় কয়েকজন গ্রামবাসী ও পুলিশ আহত হয়েছেন বলে সূত্রের খবর।


বাঁকুড়ার কোতুলপুর থানার ননগর গ্রামে এদিন সকাল থেকে রাত্রি পর্যন্ত দফায়, দফায় পুলিশ - জনতা খন্ডযুদ্ধ চলে। শেষে পিছু হটে পুলিশ।দেখুন পুলিশ - জনতার খন্ডযুদ্ধ ও পুলিশ জীপ ভাঙচুরের লাইভ ভিডিও।

👁️ দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story