মল্লভুম বিষ্ণুপুর

মর্মান্তিক!ঝুপড়ি ঘরে আগুন,দগ্ধ হয়ে মৃত দুই শবর শিশু কন্যার।

মর্মান্তিক!ঝুপড়ি ঘরে আগুন,দগ্ধ হয়ে মৃত দুই শবর শিশু কন্যার।
X

বাঁকুড়া২৪ X৭প্রতিবেদন: জঙ্গলমহলের ঝাড়গ্রাম জেলার বেলপাহাড়ি থানা এলাকার মাকড়ভুলা গ্রাম থেকে ফি বছরের মতো এবারও ইন্দাসের নাড়রা গ্রামে ধান কাটার কাজ করতে এসেছিল কয়েকটি পরিবার।তারা মাঠের মাঝেই ঝুপড়ি ঘর বানিয়ে, সেখানেই থাকত।এমনই একটি ঝুপড়ি ঘরে বুধবার আচমকা আগুন লাগার ঘটনা ঘটে।আর সেই আগুনে ঝলসে মারা যায় দুটি শিশু কন্যা।স্থানীয় সুত্রে যানা যায়, অন্যন্য দিনের মতো ধনঞ্জয় ও তার স্ত্রী দুই শিশু কন্য ও এক ছেলে কে রান্না,বান্না করে খায়িয়ে ধান কাটতে গিয়েছিলেন।

আর ঝুপড়ি ঘরের মধ্যে ছিল সুস্মিতা শবর (৩) ও পূর্নিমা শবর (১)। আর বছর পাঁচের বড়ো ছেলে ঝুপড়ির বাইরে খেলছিল।আচমকা আগুন লাগায় দুই শিশু কন্যা মারা যায়।স্থানীয়রা আগুন লাগার ঘটনার খবর পেয়ে আগুন নেভাতে ঝাঁপিয়ে পড়েন।তবে, ততক্ষণে সব শেষ আগুনে ঝলসে মারা পড়ে একরত্তি দুই শিশুকন্যা। এই ঘটনায় সারা গ্রাম জুড়ে শোকের ছায়া নেমে আসে।

এদিকে,খবর পেয়ে দুর্ঘটনা স্থলে পৌঁছয় ইন্দাস থানার পুলিশ। আসেন বিষ্ণুপুরের মহকুমা পুলিশ আধিকারিক কুতুবউদ্দিন খান, ইমদাসের বিডিও মানসী ভদ্র চক্রবর্তী। পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে বিষ্ণুপুর জেলা হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়। এবং এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে ইন্দাস থানার পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে এই আগুন লাগার ঘটনার প্রকৃত কারনও।

👁️‍🗨️দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story