মল্লভুম বিষ্ণুপুর

পুরুলিয়া যাওয়ার পথে ওন্দায় দূর্ঘটনার কবলে শুভেন্দু অধিকারীর কনভয়।

পুরুলিয়া যাওয়ার পথে ওন্দায় দূর্ঘটনার কবলে শুভেন্দু অধিকারীর কনভয়।
X

বাঁকুড়া২৪x৭ প্রতিবেদন : পুরুলিয়ায় দলীয় সভায় যোগ দিতে যাওয়ার পথে দুর্ঘটনায় কবলে পড়ে বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর কনভয়। বাঁকুড়ার ওন্দা থানা এলাকার ৬০ নাম্বার জাতীয় সড়কে কালীসেনের কাছে এদিন দুপুরে ঘটে এই দুর্ঘটনা। স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, শুভেন্দু অধিকারীর কনভয়ের একটি গাড়ীর সাথে পিকআপ ভ্যানের ধাক্কা লাগে। কনভয়ের শেষ দুটি টেইল কার ধাক্কায় ক্ষতিগ্রস্ত হয়।


বিষ্ণুপুর দিক থেকে দ্রুত গতিতে আসা কনভয়ে পিকভ্যানটির ধাক্কায় এক নিরাপত্তা রক্ষী অল্প জখম হন। তবে,তাকে প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়। পুলিশ জানিয়েছে, যখন দূর্ঘটনা ঘটে তার আগেই শুভেন্দু বাবুর গাড়ী দুর্ঘটনা স্থল পার হয়ে যাওয়ায় শুভেন্দু অধিকারী নিরাপদেই পুরুলিয়া পৌঁছে যান। শুভেন্দু বাবুর গাড়ী থেকে বেশ খানিকটা দুরত্বে ছিল দুর্ঘটনায়র কবলে পড়া কনভয়ের টেইল কার দুটি। তাই স্বাভাবিক ভাবেই কোন আঁচ লাগেনি শুভেন্দু অধিকারীর সওয়ারী গাড়ীতে। এদিকে, খবর পেয়েই সাথে,সাথে দূর্ঘটনা স্থলে ছুটে যায় ওন্দা থানার পুলিশ। তারা পরিস্থিতি সামাল দেয় এবং দূর্ঘটনায় ক্ষতিগ্রস্থ গাড়ী গুলি জাতীয় সড়ক থেকে সরিয়ে দেয়।


দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়তেই এলাকার মানুষ ঘটনাস্থলে এসে ভীড় করেন। খবর পেয়ে ছুটে যান বিজেপির স্থানীয় কার্যকর্তারাও। তবে তারা যাওয়ার আগেই ঘটনাস্থল ছেড়ে রওনা দেন শুভেন্দু অধিকারী। এবং পুরুলিয়াতে দলীয় সভায় যোগ দেন তিনি।

#দেখুন 🎦 ভিডিও। 👇

*click here👇 এবার বাঁকুড়াতেও সহজ শর্তে বাড়ীতে বসেই মিলছে লোন। বিস্তারিত জানতে লেখাটির ওপর ক্লিক করুন।



Next Story