মল্লভুম বিষ্ণুপুর

জয়পুরে আচমকা দাউদাউ করে জ্বলে উঠল পোস্ট অফিসের ডাক বাহী গাড়ি,পুড়ে ছাই চিঠিপত্র,দেখুন লাইভ ভিডিও প্রতিবেদন।

ধোঁয়ার কুন্ডলী আর আগুনের শিখা নজরে পড়তেই স্থানীয় লোকজন চিৎকার করে চালককে গাড়ী থামিয়ে ঝাঁপাতে বলেন।প্রাণে বাঁচতে গাড়ি থামিয়ে ঝাঁপ মারেন গাড়ির চালক। তবে,গাড়িটি পুড়ে ছারখার হয়ে যায়।আগুনের লেলিহান শিখায় পুড়ে যায় বেশকিছু চিঠিপত্র।

জয়পুরে আচমকা দাউদাউ করে জ্বলে উঠল পোস্ট অফিসের ডাক বাহী গাড়ি,পুড়ে ছাই চিঠিপত্র,দেখুন লাইভ ভিডিও প্রতিবেদন।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন :আর পাঁচটা দিনের মতো ডাকবাহী গাড়ি ছুটে চলেছিল গন্তব্যের উদ্দেশে। আচমকা জয়পুর জঙ্গলের রাস্তা পার হওয়ার সময় দাউদাউ করে জ্বলে ওঠে ডাক বিভাগের এই পার্সেল ভ্যানটি।সাথে,সাথে ধোঁয়ার কুন্ডলী আর আগুনের শিখা নজরে পড়তেই স্থানীয় লোকজন চিৎকার করে চালককে গাড়ী থামিয়ে ঝাঁপাতে বলেন।প্রাণে বাঁচতে গাড়ি থামিয়ে ঝাঁপ মারেন গাড়ির চালক। তবে,গাড়িটি পুড়ে ছারখার হয়ে যায়।আগুনের লেলিহান শিখায় পুড়ে যায় বেশকিছু চিঠিপত্র।য সাধারণ চিঠিপত্রের পাশাপাশি,অনেক গুরুত্বপূর্ণ চিঠিপত্রও ছিল এই গাড়িতে বলে জানাগেছে৷

গাড়িটি বাঁকুড়া দিক থেকে জয়পুরে যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে জয়পুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। তারাও এই আগুন জ্বলার ঘটনা কিভাবে হল, তা খতিয়ে দেখছে।যদিও গাড়িটির চালকের দাবি গাড়ির সার্কিটে শর্টসার্কিটের ফলেই আচমকা গাটিতে আগুন জ্বলার ঘটনা ঘটে।জানা গেছে এই পার্সেল ভ্যানটি ভাড়ায় অন ডিউটিতে খাটত। এই ভ্যানটি পোস্ট অফিসের নিজস্ব পার্সেল ভ্যান নয়। আদতে এই পার্সেল ভ্যানটি একটি মারুতি ওমনি ভ্যান। দীর্ঘদিন ধরে এই গাড়ীটি এই রুটে ডাক বহনের কাজ করে আসছে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story