মল্লভুম বিষ্ণুপুর

ভোট পরবর্তী হিংসায় জেলার দুই বিজেপি কর্মীর মৃত্যুর ঘটনার তদন্তের দ্বিতীয় দিনেও তৎপর সিবিআই।

ভোট পরবর্তী হিংসায় জেলার দুই বিজেপি কর্মীর মৃত্যুর ঘটনার তদন্তের দ্বিতীয় দিনেও তৎপর সিবিআই।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : শুক্রবার জেলার ভোট পরবর্তী হিংসায় মৃত দুই বিজেপি কর্মীর মৃত্যুর তদন্তে প্রথম পা রেখেছিল সিবিআই টিম। আজ শনিবার ফের সিবিআই তদন্তের জন্য জেলার ইন্দাসের নাড়রা গ্রাম ও কোতুলপুরের রায়বাঘিনী গ্রামে পৌঁছে মৃতদেহ উদ্ধার স্থল থেকে তথ্য সংগ্রহ করে। পাশাপাশি বিভিন্ন নমুনা সংগ্রহ করেন ফরেন্সিক বিশেষজ্ঞ দলও।


ইন্দাসের নাড়রা গ্রামের বিজেপি কর্মী অরুপ রুইদাসের মৃতদেহ যেখান থেকে উদ্ধার হয় সেই পুর্ব বর্ধমানের খন্ডঘোষ থানা এলাকার গোপালবেড়া গ্রামে পৌঁছয় সিবিআই এবং যে গাছের ডাল থেকে অরুপের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয় সেই গাছের তলা থেকে তথ্য সংগ্রহ করেন সিবিআই আধিকারিকরা। মৃত অরুপ রুইদাসের বাবা গনেশ বাবু এখনও সে দিনের ঘটনা বলতে গেলেই আতঙ্ক তাকে গ্রাস করে। তিনি চান সিবিআই তদন্তে প্রকৃত খুনীরা সাজা পাক।

অন্যদিকে, জেলার কোতুলপুর থানার রায়বাঘিনী গ্রামে ভোট পরবর্তী হিংসার জেরে মৃত বিজেপি কর্মী কুশ ক্ষেত্রপালের মৃত্যুর তদন্তেও এদিন এই গ্রামে পৌঁছয় সিবিআই। যে পুকুর থেকে কুশের মৃতদেহ উদ্ধার হয় সেখানে নানা তথ্য সংগ্রহ করেন সিবিআই আধিকারিকরা।জেলার এই দুই মৃত্যুর ঘটনায় সিবিয়াই এই দুই দিনেই গ্রামে গিয়ে সরজমিনে তদন্ত সারেন।এবং তদন্তের স্বার্থে প্রয়োজনে আরও কয়েকটা দিন জেলায় থেকে যেতে পারে সিবিআই টিম এমনটাই জানা যাচ্ছে। রাজ্যে এপর্যন্ত ১১ টি কেস নথিভুক্ত করেছে সিবিআই। যার মধ্যে বাঁকুড়ায় রয়েছে দুটি কেস।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story