মল্লভুম বিষ্ণুপুর

দাঁড়িয়ে থাকা টোটোতে ধাক্কা দিয়ে পুলিশের ব্যারিকেড ভেঙ্গে পালাতে গিয়ে বেপরোয়া বাস একপাশে কাৎ,আহত ২,অল্পের জন্য প্রাণে বাঁচলেন যাত্রীরা।

টোটোতে ধাক্কা মারার পর রাস্তার ট্রাফিক পুলিশের ব্যারিকেড ভেঙ্গে বেপরোয়া গতিতে পালিয়ে গা ঢাকা দেওয়ার চেষ্টা চালায় বাসের চালক।সেই সময় রতনপুরের বড় ক্যানেলের সামনে এসে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একদিকে কাৎ হয়ে যায়।অল্পের জন্য বড়ো সড়ো দুর্ঘটনা থেকে বেঁচে যান প্রায় শখানেক বরযাত্রী।

দাঁড়িয়ে থাকা টোটোতে ধাক্কা দিয়ে  পুলিশের ব্যারিকেড ভেঙ্গে পালাতে গিয়ে বেপরোয়া বাস একপাশে কাৎ,আহত ২,অল্পের জন্য প্রাণে বাঁচলেন যাত্রীরা।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : বরযাত্রী বোঝাই বাসটি যাত্রা শুরু করেছিল তালডাংরার বালিখুন গ্রাম থেকে,গন্তব্য ছিল বেলিয়াতোড়ের কাইমা গ্রামে। প্রায় শখানেক যাত্রি বোঝাই বাসটি হাড়মাসড়ায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি টোটোতে ধাক্কা মারে। টোটোতে সেই সময় বসে ছিলেন স্থানীয় দুই বাদিন্দা।তারা গুরুতর আহত হন।আহত ধনঞ্জয় লোহার ও প্রশান্ত রজককে বাঁকুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। টোটোতে ধাক্কা মারার পর রাস্তার ট্রাফিক পুলিশের ব্যারিকেড ভেঙ্গে বেপরোয়া গতিতে পালিয়ে গা ঢাকা দেওয়ার চেষ্টা চালায় বাসের চালক। রতনপুরের বড় ক্যানেলের সামনে এসে বাসটি নিয়ন্ত্রণ হারায়।

এরপর একদিকে কাৎ হয়ে যায় বাসটি।অল্পের জন্য বড়ো সড়ো দুর্ঘটনা থেকে বেঁচে যান প্রায় শখানেক বরযাত্রী। অভিযোগ, বাসের চালক মদ্যপ অবস্থায় বাস চালাচ্ছিলেন।যার জন্যই এই দুর্ঘটনা ঘটে৷ স্থানীয় লোকজন ক্ষুব্ধ হয়ে বাসটিতে ভাঙ্গচুর চালায়।খবর দেওয়া হয় পুলিশকে। পুনিশোল ফাঁড়ি থেকে পুলিশ এসে বাসের চালকে গ্রেফতার করে এবং বাসটিকে আটক করা হয়৷আমাদের ক্যামেরার সামনে নিজের মুখ লুকিয়ে অপরাধ চাপা দেওয়ার চেষ্টা চালান বাসের চালক৷ তবে,পুলিশ অ্যালকোহল টেস্ট করলেই সব খোলসা হয়ে যাবে বলে দাবি করেন গ্রামের মানুষ জন।

তারা দাবি তুলেছেন, এই মদ্যপ চালকের যেন দৃষ্টান্ত মুলক শাস্তি হয়।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story