মল্লভুম বিষ্ণুপুর

বিষ্ণুপুরে মাঝরাতে জাতীয় সড়কে দুই লরির সংঘর্ষ,ভয়াবহ আগুন,ভস্মীভুত ২ লরি। মৃত ৪।

মুখোমুখি সজোরে সংঘর্ষ দুটি লরির।মূহুর্তে দাউদাউ করে জ্বলে উঠে আগুন। সংঘর্ষের তীব্রতা বেশী থাকায় ঘটে এমন ঘটনা। দুটি লরির মধ্যে আগুনে ঝলসে মারা পড়েন দুই লরির চালক ও খালাসি। শনিবার রাত্রি একটা নাগাদ এই মর্মান্তিক পথ দূর্ঘটনাটি ঘটে বিষ্ণুপুর ৬০ নাম্বার জাতীয় সড়কের মড়ার এক নাম্বার ক্যাম্পের কাছে।

বিষ্ণুপুরে মাঝরাতে জাতীয় সড়কে দুই লরির সংঘর্ষ,ভয়াবহ আগুন,ভস্মীভুত ২ লরি। মৃত ৪।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : মাঝরাতে জাতীয় সড়কে মুখোমুখি দুটি লরির সংঘর্ষে জ্বলে ওঠে আগুন। নিমেষে ভস্মীভূত হয়ে যায় দুটি আস্ত লরি। আর লরির মধ্যে আগুনে ঝলসে মারা পড়েন দুই লরির চালক ও খালাসি মিলিয়ে ৪ জন। এই মর্মান্তিক পথ দূর্ঘটনাটি ঘটে শনিবার রাত্রি মাঝরাতে বিষ্ণুপুরের মড়ার এক নাম্বার ক্যাম্পের কাছে ৬০ নাম্বার জাতীয় সড়কে।


অ্যাসবেসটস বোঝাই একটি লরি চন্দ্রকোনা দিক থেকে বাঁকুড়া অভিমুখে আসছিল, অন্যদিকে,বাঁকুড়ার থেকে পাথর বোঝাই একটি লরি বিপরীত দিক হতে এসে সজোরে পরস্পরকে ধাক্কা মারে।এর তীব্রতা এত বেশী ছিল যে দুটি লরিয়ে আগুন ধরে যায়।খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় বিষ্ণুপুর থানার পুলিশ। পৌঁছয় দমকলের দুটি ইঞ্জিন।আগুন নিয়ন্ত্রণে এনে তারা লরি দুটি থেকে আগুনে ঝলসানো চারটি মৃতদেহ উদ্ধার করে। এরপর চারটি মৃতদেহ ময়নাতদন্তে পাঠায় পুলিশ।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story