মল্লভুম বিষ্ণুপুর

বাঁকুড়া শহরের কেঠারডাঙ্গা থেকে বিষ্ণুপুরে চুরি করতে গিয়ে পুলিশের জালে দুই চোর, পলাতক আর এক সাগরেদ।

ধৃত দুই জনের নাম তাজমহম্মদ খান ওরফে বাঁকা (৪৩) ও আলী মোহম্মদ খান ওরফে রিন্টু (২৩)। এই দুইজন বাঁকুড়া শহরের কেঠারডাঙ্গা এলাকার বাসিন্দা। ধৃত এই দুই জনের কাছ থেকে তালা ভাঙার ও জানালার রড কাটার যন্ত্র এবং কিছু চোরাই মাল পাওয়া বাজেয়াপ্ত করেছে পুলিশ।

বাঁকুড়া শহরের কেঠারডাঙ্গা থেকে বিষ্ণুপুরে চুরি করতে গিয়ে পুলিশের জালে দুই চোর, পলাতক আর এক সাগরেদ।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : বাঁকুড়া শহরের কেঠারডাঙ্গা থেকে বিষ্ণুপুরে চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল দুই চোর।পলাতকআর এক সাগরেদ।বিষ্ণুপুর পুলিশ শীতের রাতে চুরি ঠেকাতে বিশেষ সাদা পোষাকের পুলিশ বাহিনী গরেছে।এই বাহিনী বিষ্ণুপুর থানার বিভিন্ন এলাকায় একটি সাদা পোশাকে নজরদারি চালায়।এবং আগাম কোন সন্দেহজনক ঘটনা নজরে এলে সেই এলাকায় মোতায়েন করা হয় এই বাহিনীর সদস্যদের।গতকাল রাতেবাঁকুড়া শহরের কেঠারডাঙ্গার বাসিন্দা এনন তিনজনের একটি দুষ্কৃতি ল দল বিষ্ণুপুর শহরের একটি তালাবন্ধ বাড়িতে ঢোকার চেষ্ট চালানোর সময় হাতেনাতে ধরা পড়ে যায়।

যদিও একজন কোনক্রমে পালাতে সক্ষম হয়। তবে, তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। পুলিশ জানিয়েছে,ধৃত দুই জনের নাম তাজমহম্মদ খান ওরফে বাঁকা (৪৩) ও আলী মোহম্মদ খান ওরফে রিন্টু (২৩)। এই দুইজন বাঁকুড়া শহরের কেঠারডাঙ্গা এলাকার বাসিন্দা। ধৃত এই দুই জনের কাছ থেকে তালা ভাঙার ও জানালার রড কাটার যন্ত্র এবং কিছু চোরাই মাল পাওয়া বাজেয়াপ্ত করেছে পুলিশ। আজ ধৃতদের বিষ্ণুপুর মহকুমা আদালতে তোলা হচ্ছে। জেলা পুলিশ সুত্রে জানা গেছে জেলার অন্যন্য থানা এলাকাতেও একইভাবে শীতের রাতে নজরদারি চালাচ্ছে পুলিশ। এবং সারা শীতের মরসুম জুড়ে এই বিশেষ নজরদারি চালানো হবে।

Next Story