মল্লভুম বিষ্ণুপুর

দেখুন পথ দুর্ঘটনার লাইভ ভিডিও: কোতুলপুরে ট্রাক্টর- মোটর বাইক মুখোমুখি সংঘর্ষ,মৃত একাদশ শ্রেণীর ২ পড়ুয়া,আহত ১।

দেখুন পথ দুর্ঘটনার লাইভ ভিডিও: কোতুলপুরে ট্রাক্টর- মোটর বাইক মুখোমুখি সংঘর্ষ,মৃত একাদশ শ্রেণীর ২ পড়ুয়া,আহত ১।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : তিন বন্ধু মিলে মোটর বাইকে চড়ে একাদশ শ্রেণির পরীক্ষায় বসতে রেজিষ্ট্রেশন সার্টিফিকেট আনতে স্কুলে গিয়েছিল। বাড়ী ফেরার পথে বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় দুই জন পাড়ি দিল না ফেরার দেশে। আর এক জন হাসপাতালে মৃত্যুর সাথে পাঁজা লড়ছে। মঙ্গলবার দুপুর আড়াইটে নাগাদ এই মর্মান্তিক পথ দুর্ঘটনাটি ঘটে জেলার কোতুলপুর থানার জলিঠ্যা মোড়ে। বেপরোয়া ট্রাক্টরটি মুখোমুখি সজোরে ধাক্কা মারে তিন স্কুল পড়ুয়ার সওয়ারী মোটর বাইটিতে। সাথে,সাথে বাইক থেকে ছিটকে পড়ে তারা। ঘটনাস্থলেই প্রান হারায় সমীর পাল ও রাহুল পাল নামে দুই পড়ুয়া। গুরুতর আহত হয় তাদেরই আর এক সহপাঠী সুকান্ত নন্দী। আরামবাগ মহকুমা হাসপাতালে তার চিকিৎসা চলছে।

এই মর্মান্তিক পথ দুর্ঘটনার লাইভ ভিডিও বন্দি হয়েছে সিসিটিভি ক্যামেরায়। দুর্ঘটনার সাথে,সাথে স্থানীয়রা ছুটে আসেন। তখন দুই ছাত্রের দেহে প্রাণ ছিল না।আহত আর এক জনকে উদ্ধার করে প্রথমে কোতুলপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে তাকে আরামবাগ মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এই তিন জনই কোতুলপুর হাইস্কুলের একাদশ শ্রেণীর ছাত্র। এবং বালিঠ্যা গ্রামের বাসিন্দা। বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় এভাবে তরতাজা দুই পড়ুয়ার মৃত্যুতে বিক্ষোভে ফেটে পড়েন ঘটনাস্থলের লাগোয়া বাসিন্দারা। তার এই জলিঠ্যা মোড়ে ট্রাফিক ব্যবস্থা জোরদার করার দাবী তুলে সরব হন।ঘাতক ট্রাক্টরটি কে কোতুলপুর থানার পুলিশ আটক করলেও চালক পলাতক।

তার খোঁজে তল্লাশি চালাচ্ছ পুলিশ। অন্যদিকে, এই মর্মান্তিক দুর্ঘটনায় দুই তরতাজা পড়ুয়ার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বালিঠ্যা গ্রাম এবং কোতুলপুর হাইস্কুল জুড়ে।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story