মোদী কে ইঙ্গিত করে কেন কান ধরে ক্ষমা চাইতে বললেন মমতা? জানতে দেখুন পুরো প্রতিবেদন।

মোদী কে ইঙ্গিত করে কেন কান ধরে ক্ষমা চাইতে বললেন মমতা?  জানতে দেখুন পুরো প্রতিবেদন।
X

#বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : নির্বাচনী সভার মঞ্চ থেকে এবার দলের নাম বিকৃত করার দায়ে প্রধানমন্ত্রী কে ইঙ্গিত করে কার্যত "কান ধরে ক্ষমা চাওয়ার নিদান দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়! বাঁকুড়ায় এসে আজ বিষ্ণুপুরের দলীয় প্রার্থী শ্যামল সাঁতরার সমর্থনে তিনি রাধানগর ও কোতুলপুরে নির্বাচনী জনসভায় কড়া ভাষায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কে আক্রমণ করলেন। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এদিন, প্রাক্তন প্রধানমন্ত্রী রাহুল গান্ধীকে কে ভ্রুষ্টাচারী প্রধানমন্ত্রী বলে কটাক্ষ করার প্রসঙ্গে মোদীর কড়া সমলোচনাও করেন।

তিনি বলেন,যারা দেশের জন্য জীবন দিয়েছেন, তাদের সম্মান দেওয়া উচিত। তা, না করে, তাদের আজে,বাজে কথা বলা হচ্ছে! তাকেও তোলাবাজের তকমা দেওয়া হচ্ছে, এমন কি তার দলের নাম কে বিকৃত করে টিএমসি বলা হচ্ছে! দলের আসল নামটাও তারা জানেন না! তাই, মোদীকে ইঙ্গিত করে এর জন্য, কান ধরে ক্ষমা চাওয়া উচিত বলেও দাবী করেন মমতা।

পাশাপাশি, তিনি রাজ্যওয়ারী বিজেপির ভরাডুবিরও হিসেব দেন। আর বাংলায় বিজেপি যে রসগোল্লা পাবে তারও ভবিষ্যৎবানী সেরে ফেললেন এদিন।

আর, ঠাট্টা করে মোদীকে মাটির মিষ্টি খাওয়ানোর প্রসঙ্গ টেনে মিষ্টির ভেতর কাজু,কিসমিশের বদলে পাথর কুচি ভরে, দাঁত ভেঙে দেওয়ারও কথা শুনিয়ে রাখলেন তৃণমূল সুপ্রিমো।

#দেখুন 🎦 ভিডিও। 👇[embed] href="https://www.bankura24x7.com/bishnupur-tmc-candidates-vote-campaign/img-20190222-wa0013-2/" rel="attachment wp-att-3983">

Next Story