বাজার-বানিজ্য

বাঁকুড়ার দ্যা জাভেদ হাবিব ফ্যামেলি স্যালনে ৩০% ছাড়,ইকোনমিক প্রাইস প্রিমিয়াম লুক,লাভ ওঠান আপনিও

বাঁকুড়ার মতো মফস্বল শহরে এমন প্রিমিয়াম রেঞ্জের ব্যবসা করার ঝুঁকিকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন বাঁকুড়ার দ্যা জাভেদ হাবিব ফ্যামেলি স্যালনের ফ্রাঞ্চাইজি ওনার মণীষা ধবল।বাঁকুড়া শহরের বাসিন্দা মণীষা দেবীর অনেক দিনের ইচ্ছে ছিল বাঁকুড়ায় জাভেদ হাবিব এর প্রিমিয়াম স্যালন শুরু করার। সেই স্বপ্ন আজ পূরণ হল।

বাঁকুড়ার দ্যা জাভেদ হাবিব ফ্যামেলি স্যালনে ৩০% ছাড়,ইকোনমিক প্রাইস প্রিমিয়াম লুক,লাভ ওঠান আপনিও
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বাঁকুড়ায় শুরু হয়ে গেল দ্যা জাভেদ হাবিব ফ্যামেলি স্যালনের পথ চলা।সারা দক্ষিন বঙ্গের মধ্যে বাঁকুড়া শহরেই প্রথম হাবিবের প্রিমিয়াম স্যালন সার্ভিস এই প্রথম চালু হল।রবিবার সন্ধ্যেতে আনুষ্ঠানিক সূচনা হল এই স্যালনের। প্রথম দিনেই উপচে পড়ল ক্রেতাদের ভিড়। শহরের কাটজুড়িডাঙ্গা - গোবিন্দনগর বাস স্ট্যান্ড রোডে টিভিএস মোটর বাইকের শোরুমের ওপর তলায় সুসজ্জিত দুটি ফ্লোর জুড়ে রয়েছে এই স্যালন। অত্যধুনিক, আন্তর্জাতিক মানের যাবতীয় স্যালন পরিষেবার মিলবে এখানে।একই ছাদের তলায় মেল,ফিমেল,কাপল এবং কিডস সবার জন্য পরিষেবা দিতে তৈরি বাঁকুড়ার এই দ্যা জাভেদ হাবিব ফ্যামেলি স্যালন।

বাঁকুড়ার মতো মফস্বল শহরে এমন প্রিমিয়াম রেঞ্জের ব্যবসা করার ঝুঁকিকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন বাঁকুড়ার দ্যা জাভেদ হাবিব ফ্যামেলি স্যালনের ফ্রাঞ্চাইজি মণীষা ধবল।বাঁকুড়া শহরের বাসিন্দা মণীষা দেবীর অনেক দিনের ইচ্ছে ছিল বাঁকুড়ায় জাভেদ হাবিব এর প্রিমিয়াম স্যালন শুরু করার। সেই স্বপ্ন আজ পূরণ হল। মণীষা দেবী জানান, গ্রান্ড ওপেনিং অফার হিসেবে এখন ৩০% ছাড় মিলবে। এই অফার চলবে ২৪ শে সেপ্টেম্বর পর্যন্ত। প্রি বুকিং সার্ভিসও চালু আছে। এছাড়া পুজোর জন্যও বিশেষ ছাড় থাকবে। আর তা জানতে আপনাকে দ্যা জাভেদ হাবিব ফ্যামেলি স্যালন বাঁকুড়ার ফেসবুক পেজে নজর রাখতে হবে।

* বাঁকুড়ার দ্যা জাভেদ হাবিব ফ্যামেলি স্যালনের ফেসবুক পেজে পৌঁছাতে হলে এই লেখার ওপর ক্লিক করুন।🙏

দ্যা জাভেদ হাবিব ফ্যামেলি স্যালনের গ্রান্ড ওপেনিং ইভেন্টের ম্যানেজমেন্টের দায়িত্ব সামলেছে বাঁকুড়া শহরের টিম টিসিবি।এক ঝাঁক তরতাজা যুবক একেবারে পেশাদারী নিপুনতায় ইভেন্ট ম্যানেজমেন্ট ও ডিজিটাল মার্কেটিং সহ একগুচ্ছ পরিষেবা দিচ্ছে নামমাত্র খরচে৷ এবং তাদের কাজ ইতিমধ্যেই মন কেড়েছে বাঁকুড়ার ব্যবসায়ী মহলেও।দ্যা জাভেদ হাবিব ফ্যামিলি স্যালনের ইভেন্ট ম্যানেজমেন্ট পার্টনার হতে পেরে আপ্লুত টিম টিসিবি।বাঁকুড়া শহরে পথ চলা শুরু করার সাথে,সাথে এই স্যালনে উপচে পড়ছে ভীড় তাই বুকিং হেল্প লাইন নাম্বার 9547290766 এ

কল করে বুকিং কনফার্ম করে নিন।আর ৩০% ছাড়ে বদলে ফেলুন নিজেকে, হয়ে উঠুন পুজোর ফ্যাশন আইকন। মনে রাখবেন এই অফার চলবে ২৪ শে সেপ্টেম্বর পর্যন্ত।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও 👇



Next Story