বাজার-বানিজ্য

BOOGIE NIGHTS এর খাবারে অফারের ছড়াছড়ি,৪৯ টাকা থেকে কম্বো,১০% ছাড়, ফ্রি হোম ডেলিভারি,ফুডসের অর্ডার দিলেই বিনামুল্যে হল সহ পার্টি লন।

বাঁকুড়া গোবিন্দনগর বাসস্ট্যান্ড ছাড়িয়ে এসবিএসটিসি ডিপোর পাশদিয়ে বাঁকুড়া - রাজগ্রাম রোডের আইলাকান্দি বিদিশানগরে ইন্ডেন গ্যাস স্টোরের কাছেই রয়েছে BOOGIE NIGHTS লোকশন বুঝতে অসুবিধা হলে বা বুকিং সংক্রান্ত খোঁজ খবর নিতে,কাস্টমার সাপোর্ট নাম্বার 7978414804 তে কল করে নিন।

BOOGIE NIGHTS এর খাবারে অফারের ছড়াছড়ি,৪৯ টাকা থেকে কম্বো,১০% ছাড়, ফ্রি হোম ডেলিভারি,ফুডসের অর্ডার দিলেই বিনামুল্যে হল সহ পার্টি লন।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : শহরের কোলাহল ছাড়িয়ে,একটু শান্ত পরিবেশে ব্রেকফাস্ট,লাঞ্চ, ডিনার সারতে চান? কিংবা চাইনিজ,কন্টিনেন্টাল,মোগলাই,বাঙ্গালী থালি বাড়িতে বসে খেতে চান নিজের মতো করে?অথবা, ম্যারেজ,বার্থডে বা অ্যানিভার্সারি পার্টি সেলিব্রেশন করতে চান?তাহলে,একেবারে পকেট ফ্রেন্ডলি বাজেটে একগুচ্ছ অফার ওঠানোর সেরা ঠিকানা BOOGIE NIGHT কাফে কাম রেস্টুরেন্ট।এখানে কম্বো চালু হচ্ছে মাত্র ৪৯ টাকা থেকে,এবং মেনকোর্সের সব মেনুর ওপর সরাসরি ১০% ছাড় মিলছে।এছাড়া বাঁকুড়া শহর ও শহরতলীর মধ্যে খাবারের হোম ডেলিভারির জন্য কোন অতিরিক্ত চার্জ লাগছে না।

আর সব থেকে বড়ো অফার হল এখানে ন্যূনতম ১০ জনের খাবার অর্ডার দিলেই পার্টি কাম সেলিব্রেশন হল এবং লন ও কার পার্কিং সব মিলছে একেবারে বিনামূল্যে। এই কাফে কাম রেস্টুরেন্টের কর্ণধার অরিজিৎ মন্ডল জানালেন, মুলত স্টুডেন্ট এবং মধ্যবিত্তের কথা ভেবেই এখানে বাজেট ফ্রেন্ডলি কম্বো ডিশ প্রচুর রয়েছে৷ যে গুলোর বাজারের তুলনায় প্রায় আর্ধেক দাম রাখা হয়েছে।সবে পথ চলা শুরু BOOGIE NIGHTS এর। এরমধ্যেই এখানে পার্টি ও সেলিব্রেশনে ভীড় বেশী। আর খাবারের স্বাদ ও গুণমান যে যথেষ্ট ভালো, তার ঈঙ্গিত মিলছে কাস্টমার রিভিউ থেকে।

আপনি এই কাফে কাম রেস্টুরেন্টে যেতে চাইলে চলে আসুন বাঁকুড়া গোবিন্দনগর বাসস্ট্যান্ড ছাড়িয়ে এসবিএসটিসি ডিপোর পাশদিয়ে বাঁকুড়া - রাজগ্রাম রোডের আইলাকান্দি বিদিশানগরে।এখানকার ইন্ডেন গ্যাস স্টোরের কাছেই রয়েছে BOOGIE NIGHTS। লোকশন বুঝতে অসুবিধা হলে বা বুকিং সংক্রান্ত খোঁজ খবর নিতে, কল করতে হবে বুগী নাইটসের কাস্টমার সাপোর্ট নাম্বার 7978414804 এ। পকেট ফ্রেন্ডলি বাজেটে ভুরিভোজ সারতে চাইলে চলে আসুন এখানে।আর মনে রাখবেন,গ্রুপ অর্ডারের ক্ষেত্রে রয়েছে আরও আকর্ষনীয় অফার।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇


Next Story