বাজার-বানিজ্য

আপনার স্বপ্নের বাড়ির আলোক সজ্জার নিমেষে মুশকিল আসান! এক ছাদের তলায় হরেক পসরা নিয়ে হাজির অন্নপূর্ণা এন্টারপ্রাইজ।

আপনার স্বপ্নের বাড়ি আলো দিয়ে সাজাবেন, কিন্তু আলোকসজ্জার লেটেস্ট ট্রেন্ড নিয়ে কি ধারণা আছে আপনার? যদি না থাকে,তাহলে চোখ রাখুন এই প্রতিবেদনে। আর বাড়ির আলোক সজ্জায় নজর কাড়ুন সবার।

আপনার স্বপ্নের বাড়ির আলোক সজ্জার নিমেষে মুশকিল আসান! এক ছাদের তলায় হরেক পসরা নিয়ে হাজির অন্নপূর্ণা এন্টারপ্রাইজ।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : আপনার স্বপ্নের বাড়ির অন্দরসজ্জায় নাটকীয়তার কান্ডারি কিন্তু আলো।আর এই আলোক সজ্জা লেটেস্ট ট্রেন্ড মেনে করে নিতে পারলেই কেল্লাফতে!আপনার মুশকিল আসানে এই ট্রেন্ড অনুয়ায়ী আন্তর্জাতিক মানের নানান আলোক সজ্জার পসরা নিয়ে বাঁকুড়া শহরে হাজির অন্নপূর্ণা এন্টারপ্রাইজ। বাঁকুড়া শহরের সতীঘাট বাইপাস লাগোয়া লক্ষ্যাতড়া -লালবাজার রোডের ওপর সুকান্তপল্লীতে যাত্রা শুরু করল গোল্ড মেডেল এর এক্সক্লুসিভ শোরুম। এখানে একই ছাদের তলায় অত্যাধুনিক ডিজাইনের লাইটের সুইচ,যাবতীয় লাইট,ট্রেন্ডি ডিজাইনের ফ্যান,এবং তার,এমসিবি বক্স থেকে ইলেক্ট্রিক লাইটের আনুষঙ্গিক সবকিছুই মিলছে।

আপনি এই শোরুমে এসে, দেখে নিজের পছন্দ মতো লাইট কেনার সুযোগ পাচ্ছেন।ডিসপ্লে এরিনায় সব লাইট লাগানো আছে। আপনি নিজে তা পরখ করে নিতে পারবেন।এছাড়া গোল্ড মেডেল এক্সপার্টদের পরামর্শও নিতে পারেন বিনামূল্যে। এই শোরুমের কর্ণধার দেবাদিত্য বন্দ্যোপাধ্যায় জানান,বাঁকুড়াবাসীর কাছে এই রকম একটা শোরুম উপহার দিয়ে পেরে অত্যন্ত খুশী।এখন গ্র্যান্ড ওপেনিং অফার চলছে।কেনাকাটার ওপর বিশেষ ছাড় পাবেন ক্রেতারা।প্রসঙ্গত, গোল্ড মেডেল বর্তমানে ইলেকট্রিক সুইচের ক্ষেত্রে দেশের অন্যতম সেরা ব্র‍্যান্ড তা বলাই বাহুল্য।

এই কোম্পানি সুইচের পাশাপাশি,এলইডি লাইট,ফ্যান,এবং ডোমেস্টিক ও কমার্শিয়ানল প্লেসের জন্য অত্যাধুনিক ডিজাইনের উন্নত মানের লাইটের সম্ভার নিয়ে বিপনন শুরু করেছে। এই সব সম্ভার এখন থেকে অন্নপূর্ণা এন্টারপ্রাইজের শোরুমে মিলবে। এমনকি দামও থাকছে আপনার সাধ্যের মধ্যে। তাই আলোক সজ্জার কাজ শুরু আগে অবশ্যই একবার এখানে জিনিস দেখে, দাম পরখ করব নিন।তাহলেই নিজেই অন্য দোকানের থেকে তফাৎটা টের পাবেন। এছাড়া যে কোন তথ্য জানতে যোগাযোগ করতে পারেন নিচে দেওয়া নাম্বারে।

9064592325

9851145011

গোল্ড মেডেল সম্পর্কে বিশদে জানতে এই লেখার উপর ক্লিক করুন।


👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇


Next Story