বাজার-বানিজ্য

ইন্দপুরের সান অটোমোবাইলের মেগা লোন কাম এক্সচেঞ্জ মেলায় মাত্র ৯৯৯ টাকা ডাউন পেমেন্টে নিয়ে যান বাজাজের মোটর বাইক।

আপনি আপনার পছন্দের বাজাজ বাইকটি কিনে নিতে পারেন নামমাত্র ডাউন পেমেন্টে। বাজাজ সিটি মডেলের জন্য ডাউন পেমেন্ট লাগছে মাত্র ৯৯৯ টাকা,প্লাটিনার জন্য ডাউন পেমেন্ট করতে হবে ১,৯৯৯ টাকা আর পালসার ১২৫ এর জন্য ডাউন পেমেন্ট করতে হবে ২,৯৯৯ টাকা।

ইন্দপুরের সান অটোমোবাইলের মেগা লোন কাম এক্সচেঞ্জ মেলায় মাত্র ৯৯৯ টাকা ডাউন পেমেন্টে নিয়ে যান বাজাজের মোটর বাইক।
X

বাঁকুড়া২৪x৭ প্রতিবেদন : পুজোয় মাতুন বাজাজ ম্যানিয়ায়। নাম মাত্র ডাউন পেমেন্টে নিয়ে যান আপনার স্বপ্নের মোটর বাইক।এই প্রথম ইন্দপুরের বাসিন্দাদের জন্য পুজোর আগে মেগা লোন কাম এক্সচেঞ্জ মেলার আয়োজন করেছে সান অটোমোবাইল। খাতড়া - বাঁকুড়া মেইন রোডের শুনুকপাহড়ী হাটতলায় আগামী ৪ ঠা অক্টোবর থেকে শুরু হচ্ছে এই মেগা লোন মেলা।চলবে ৮ ই অক্টোবর পর্যন্ত। আপনার পুরানো মোটর বাইক এক্সচেঞ্জের সুযোগও পাবেন এই মেলায়। এছাড়া রয়েছে বাইক কেনার ওপর নানা উপহার। সোনার লকেট,স্মার্ট ওয়াচ ট্রলি ব্যাগের মধ্যে যে কোন একটি পাবেন উপহার হিসেবে।

এবং প্রতিটি বাইক ক্র‍য়ের সাথে পাচ্ছেন ব্লু টুথ হেডফোন,হেলমেট এবং ১০ লিটার পেট্রোল একেবারে বিনামূল্যে। আর রয়েছে মডেল অনুয়ায়ী ১০ হাজার টাকা পর্যন্ত স্পেশাল ডিসকাউন্ট। এমনকি লাকি ড্রয়ের মাধ্যমে জিতে নিতে পারেন ৩২" কালার টিভিও। আর প্রতিটি বাজাজ মোটর বাইকের ইঞ্জিনের ওপর থাকছে পাঁচ বছরের ওয়ারেন্টি। সান অটোমোবাইলের বিশাল সম্ভার থেকে আপনি আপনার পছন্দের বাইকটি কিনে নিতে পারেন নামমাত্র ডাউন পেমেন্টে। বাজাজ সিটি মডেলের জন্য ডাউন পেমেন্ট লাগছে মাত্র ৯৯৯ টাকা,প্লাটিনার জন্য ডাউন পেমেন্ট করতে হবে ১,৯৯৯ টাকা আর পালসার ১২৫ এর জন্য ডাউন পেমেন্ট করতে হবে ২,৯৯৯ টাকা।

বাকি দাম আপনি সহজ কিস্তিতে পরিশোধ করতে পারবেন। গ্রামে,গ্রামে ইতিমধ্যেই বাজাজের কর্মীরা এই লোন মেলার প্রচার শুরু করে দিয়েছেন। আপনি প্রাক পুজো অফার ও লোন মেলার সম্পর্কে বিশদভাবে জানতে ফোন করে নিতে পারেন 9434148080 এই নাম্বারে।কিংবা চোখ রাখতে পারেন সান অটোমোবাইল,বাজাজ ইন্দপুর এই ফেসবুক পেজে।বা সরাসরি বাংলার ইন্দপুর শো রুমে খোঁজ নিতে পারেন। এছাড়া শুনুকপাহাড়ী হাটতলায় লোন কাম এক্সচেঞ্জ মেলায় হাজির হয়ে আপনার মোটর বাইক কিনতে পারবেন।মনে রাখবেন এই মেলা চলবে ৪ ঠা অক্টোবর থেকে ৮ ই অক্টোবর পর্যন্ত।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story