বাজার-বানিজ্য

এত কম খরচে ইলেকট্রিক জীপ! চমকে যাবেন আপনিও,বাঁকুড়াতেই হরেক ইলেকট্রিক গাড়ী বানাচ্ছে সিং মোটরস।

অভিনব ব্যাটারি চালিত নানান গাড়ি তৈরি করে নজীর গড়েছে বাঁকুড়ার সিং মোটোরস। তাদের সব থেকে হট কেক ইলেকট্রিক জীপ। চার আসনের গীয়ার যুক্ত এই অভিনব ট্রেন্ডি লুকের জীপ গাড়ির চাহিদা এখন তুঙ্গে।

এত কম খরচে ইলেকট্রিক জীপ! চমকে যাবেন আপনিও,বাঁকুড়াতেই হরেক ইলেকট্রিক গাড়ী বানাচ্ছে সিং মোটরস।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : জ্বালানি খরচ নেই বললেই চলে, নেই দুষণের বালাই। একবার চার্জ দিলেই দিব্যি পাড়ি দিতে পারেন কয়েক শো কিমি। এমন অভিনব ব্যাটারি চালিত নানান গাড়ি তৈরি করে নজীর গড়েছে বাঁকুড়ার সিং মোটোরস। তাদের সব থেকে হট কেক ইলেকট্রিক জীপ। চার আসনের গীয়ার যুক্ত এই অভিনব ট্রেন্ডি লুকের জীপ গাড়ির চাহিদা এখন তুঙ্গে। আপনি চাইলে আপনার পছন্দ মতো ডিজাইন থেকে ভ্যারিয়েন্ট সবই বানিয়ে নিতে পারেন। কাস্টমাইজড ইভি জীপের পাশাপাশি, আপনি চাইলে ইভি ভ্যান,ইভি বাস কিংবা টোটো ভ্যান,লোটো ভ্যান, বিজ্ঞাপন প্রচারের জন্য এলইডি ডিসপ্লে ভ্যান বা ট্রাকও অর্ডার দিয়ে বানিয়ে নিতে পারবেন।

সামনে লোকসভা ভোট। প্রার্থীরা পথ প্রচারের জন্যও এমন ইলেকট্রিক জীপের অর্ডার দিতে পারেন।সিং মোটরের তৈরি এই ইলেক্ট্রিক জীপ টাউনশিপ রাইড,পার্ক,হোটেল,রিসর্ট বা জঙ্গল সাফারির জন্যও ব্যবহার করতে পারেন। আপনি চাইলে,এই গাড়ীর পাওয়ার এবং ব্যাটারি ব্যাকআপ আপনার ইচ্ছে মতো বাড়িয়ে নিতে পারেন। সেক্ষেত্রে কত খরচা হতে পারে,বা এই গাড়ী ব্যবহারে কি,কি সুবিধা রয়েছে?প্রতি কিমি খরচ কত? এই সব তথ্য বাঁকুড়া ২৪x৭ এর ক্যামেরায় বিস্তারিত জানালেন সিং মোটরসের কর্ণধার চঞ্চল সিং।সিং মোটরসের ওয়ার্কশপ রয়েছে বাঁকুড়া - রানীগঞ্জ জাতীয় সড়কের বিকনা এফসিআই গোডাউন পেরিয়ে-

ডিএভি স্কুলের কাছে। আপনি ট্রায়াল রান দিতে বা ইলেকট্রিক গাড়ি সম্পর্কে যে কোন তথ্য জানতে হলে ফোন করে নিতে পারেন সিং মোটরসের কাস্টমার সাপোর্ট হেল্পলাইন 9635565366 নাম্বারে। কিংবা এই নাম্বারে হোয়াটসঅ্যাপেও যোগাযোগ করে নিতে পারেন। আর মনে রাখবেন এই ইলেকট্রিক গাড়ীর জন্য কোন রেজিষ্ট্রেশন ফিও লাগেনা। তাই আপনার পছন্দের ইলেকট্রিক গাড়ী বানাতে আর দিল্লি বা কোলকাতা, পুনে না গিয়ে চলে আসুন বাঁকুড়ার সিং মোটরসে। আর গাড়ি কেনার পর আফটার সেলস সার্ভিসও দেবে সিং মোটরস।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇

সিং মোটরসের নিয়মিত আপডেট পেতে ফলো করুন তাদের ইউটিউব পেজ।পেজে পৌঁছাতে হলে এই লেখার ওপর ক্লিক করুন।

Next Story