বাজার-বানিজ্য

বাঁকুড়ায় খুলে গেল ফার্নিচার মল উডল্যান্ড ইন্টিরিও,মাত্র ৪৩ হাজারেই মিলছে বিয়ের বেড রুম প্যাকেজ,আছে সহজ কিস্তির সুবিধাও।

হাল ফ্যাশনের কেতাদুরস্ত হোম ফার্নিচারের পাশাপাশি,অফিস ফার্নিচার এবং স্পেস সেভিংস মাল্টি ফাংশনাল ফার্নিচারের প্রচুর সম্ভার রয়েছে এখানে। মাত্র ৪৩ হাজার টাকা থেকে শুরু হয়ে যাচ্ছে বিয়ের বেড রুম প্যাকেজ।ডাইনিং সেট শুরু ২৫ হাজার থেকে এবং সোফার রেঞ্জ শুরু হচ্ছে ১৫ হাজার টাকা থেকে৷

বাঁকুড়ায় খুলে গেল ফার্নিচার মল উডল্যান্ড ইন্টিরিও,মাত্র ৪৩ হাজারেই মিলছে বিয়ের বেড রুম প্যাকেজ,আছে সহজ কিস্তির সুবিধাও।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : বাঁকুড়া শহরে খুলে গেল ফার্নিচার মল।একেবারে আল্ট্রা মর্ডান ফার্নিচারের বিপুল সম্ভার নিয়ে যাত্রা শুরু করল উডল্যান্ড ইন্টিরিও।বাঁকুড়া শহরের জুনবেদিয়া-পাঁচবাঘা বাইপাস রোডের ঠিক বন্দ্যোপাধ্যায় হেলথকেয়ারের উলটোদিকে, বিশাল দুটি ফ্লোর জুড়ে রয়েছে এই এক্সক্লুসিভ ফার্নিচার মল।এই মলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাঁকুড়া পুরসভার চেয়ারপার্সন অলকা সেন মজুমদার।তিনি বলেন,বাঁকুড়া আগের মতো পিছিয়ে নেই।বাঁকুড়াবাসীর লাইফ স্টাইলও দিন,দিন উন্নত হচ্ছে।আর তার সাথে পাল্লা দিয়ে এমন মলের চাহিদা রয়েছে।এই চাহিদা মেটাতে এগিয়ে এসেছে উডল্যান্ড ইন্টিরিও।

বাঁকুড়াবাসীদের এখানে কেনাকাটা করার আহ্বানও জানান তিনি।হাল ফ্যাশনের কেতাদুরস্ত হোম ফার্নিচারের পাশাপাশি,অফিস ফার্নিচার এবং স্পেস সেভিংস মাল্টি ফাংশনাল ফার্নিচারের প্রচুর সম্ভার রয়েছে এখানে। মাত্র ৪৩ হাজার থেকে শুরু হয়ে যাচ্ছে বিয়ের বেড রুম প্যাকেজ।ডাইনিং সেট শুরু ২৫ হাজার থেকে এবং সোফার রেঞ্জ শুরু হচ্ছে ১৫ হাজার টাকা থেকে৷ সংস্থার অন্যতম ডিরেক্টর ঝিলাম বাবু জানান ৩১ শে ডিসেম্বর পর্যন্ত ২০ % পর্যন্ত বিশেষ ছাড়ের সুযোগ রয়েছে নির্বাচিত সম্ভারের ওপর। পাশাপাশি,থাকছে জিরো ডাউন পেমেন্টে সহজ কিস্তিতে জিনিস কেনার সুবিধাও।

উডল্যান্ড ইন্টিরিও ক্রেতাদের জন্য আফটার সেলস সার্ভিসও দিয়ে থাকে। এমনকি এখানে ফার্নিচার কেনার পর তা হোম ডেলিভারিও দেওয়া হয় বিনামূল্যে। আর আপনি চাইলে নিজের মনোমতো কাস্টমাইজড ফার্নিচার বানানোরও সুযোগ পাচ্ছেন এই ফার্নিচার মলে। উডল্যান্ড ইন্টিরিওর গ্র‍্যান্ড ওপেনিংয়ের ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্বে ছিল টিম টিসিবি সংস্থা। এই সংস্থা উডল্যান্ড ইন্টিরিও সংস্থার বিপননের কাজও করছে। বাঁকুড়ার বিপনন সংস্থা টিম টিসিবি ইতি মধ্যে প্রায় ২০০ এরও বেশী সংস্থার মার্কেটিং পার্টনার হিসেবে সাফল্যের সাথে কাজ করে চলছে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story