বাজার-বানিজ্য

Tanu'z Makeover - এ মহাপুজোয় মহাঅফার,পাশাপাশি,মহিলাদের দেওয়া হচ্ছে স্বনির্ভরতার পাঠও।

মহাপুজোর আগে মহাঅফারে নিজেকে ট্রেন্ডি লুক দিতে চলে আসুন Tanu'z Makeover -এ। ভীড় এড়াতে আগে থেকে আপনার টাইম স্লট বুক করতে ফোন করে নিতে পারেন 7384710757 এই নাম্বারে।

Tanuz Makeover - এ মহাপুজোয় মহাঅফার,পাশাপাশি,মহিলাদের দেওয়া হচ্ছে স্বনির্ভরতার পাঠও।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : বিউটি থেরাপি ও মেকওভারকে হাতিয়ার করে মহিলাদের কিভাবে স্বনির্ভর করে তোলা যায় তারই পাঠ দিচ্ছে বাঁকুড়া শহরের Tanu'z Makeover. এর জন্য নিয়মিতভাবে আয়োজন করা হচ্ছে সেমিনারেরও। এই সেমিনারে মেকআপ আর্টিস্ট তনুশ্রী দত্ত শতপথি মহিলাদের রুজি রোজগারের দিশাও দেখচ্ছেন। এই সেমিনারে সাড়াও মিলছে ব্যপক।বাঁকুড়া শহরের জুনবেদিয়া- পাঁচবাঘা বাইপাস রোডের ভারত পেট্রল পাম্পের বিপরীতে উদীয়মান পল্লীতে গড়ে উঠেছে অত্যাধুনিক ওমেন্স এসি স্যালন Tanu'z Makeover (তনু'জ মেকওভার,বিউটি স্যালন ও স্পা)।

এখানে নাম মাত্র খরচে আপনি হেয়ার এবং বিউটি ও স্কীন ট্রিটমেন্টের যাবতীয় পরিষেবা পাবেন একই ছাদের তলায়। এখন পুজোর আগে চলছে বিশেষ কম্বো প্যাক "মহাপুজো অফার"- এই অফারে আপনি হেয়ার স্ট্রেটনিং,লরিয়াল হেয়ার স্পা, হেয়ার কাটের প্যাকেজ পাচ্ছেন মাত্র ২,৩৯৯ টাকায়, সাথে ফ্রুটস ফেসিয়াল একেবারে বিনামূল্যে। অথবা হেয়ার স্মুদনিং, লরিয়াল হেয়ার স্পা,হেয়ার কাটের প্যাকেজ নিতে পারেন মাত্র ২,৩৯৯ টাকায়। সাথে থাকছে বিনামূল্যে ফ্রুটস ফেসিয়াল। আর মাত্র ২,৫৯৯ টাকায় পাচ্ছেন হেয়ার কেরাটিন ট্রিটমেন্ট, লরিয়াল হেয়ার স্পা, হেয়ার কাটের প্যাকেজ।

এতেও থাকছে বিনামূল্যে ফ্রুটস ফেসিয়ালের সুবিধা। এছাড়া হাইড্রা ফেসিয়াল পরিষেবাও এখানে মিলছে অনেক কম খরচে। এবং আপনি চাইলে অর্গানিক বিউটি থেরাপিও করাতে পারেন। এখানে আন্তর্জাতিক মানের বিউটি ব্রান্ডের প্রোডাক্টই ব্যবহার করা হয়ে থাকে। মহাপুজোর আগে মহাঅফারে নিজেকে ট্রেন্ডি লুক দিতে চলে আসুন তনু'জ মেকওভারে। ভীড় এড়াতে আগে থেকে আপনার টাইম স্লট বুক করতে ফোন করে নিতে পারন 7384710757 এই নাম্বারে। কিংবা সরাসরি Tanu'z Makeover- এ গিয়েও আপনার নাম নথিভুক্ত করে পারবেন। মনে রাখবেন,এই মহাপুজোর মহাঅফার কিন্তু সীমিত সময়ের জন্য।

তাই, অফারের লাভ ওঠাতে দেরি না করে আজই চলে আসুন।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও।👇


Next Story