বাজার-বানিজ্য

Hungry eyes - এর বর্ষপূর্তিতে খাবারে মেগা ছাড়,থাকছে মিউজিক ফেস্ট ও বনফায়ার।

আগামী ৮ ই জানুয়ারি হল হ্যাংরি আইস এর বর্ষপূর্তি। এই দিন আপনি ২০% ছাড় পাবেন সব ডিশে। আর তার পর ৯ এবং ১০ জানুয়ারি ছাড় মিলবে ১০% হারে।

Hungry eyes - এর বর্ষপূর্তিতে খাবারে মেগা ছাড়,থাকছে মিউজিক ফেস্ট ও বনফায়ার।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : সবার আস্থা আর ভালোবাসাকে পাথেয় করে পথ চলার প্রথম বর্ষ পার করল ফ্যামিলি ফুড পার্ক হ্যাংরি আইস। প্রথম বর্ষপূর্তি উপলক্ষ্যে ৮ ই জানুয়ারি থাকছে মেগা অফার। সব খাবারের ওপর সরাসরি ২০% ছাড়। এছাড়া ৯ ই জানুয়ারি থাকছে মিউজিক ফেস্টিভ্যাল। বাংলা ব্যান্ড,বাউল গানের সাথে বন ফায়ারের আয়োজন থাকছে এদিন।এবং ৯ ও ১০ জানুয়ারি এই দুই দিন সমস্ত খাবার সরাসরি ১০% ছাড় মিলবে। বাঁকুড়া শহরের উপকন্ঠে গোবিন্দ নগর বাস স্ট্যান্ড লাগোয়া এসবিএসটি ডিপোর কাছে বাঁকুড়া -রাজগ্রাম রাস্তার ওপর বিশাল এলাকা জুড়ে রয়েছে এই অভিজাত ফ্যামিলি ইকো ফুড পার্ক।

এখানে ট্রাডিশনাল বাঙ্গালী থালির পাশাপাশি, চাইনিজ,মোগলাই,তন্দুর আইটেম সবই মিলবে৷ আর এই ফুড পার্কে গার্ডেন ফ্রেস ভেজিটেবল এবং অর্গানিক মশলার মিশেলে সেফরা বানিয়ে ফেলছেন নানান ভেজ থালিও।এছাড়া নন ভেজে চিকেন,মাটন,মাছের হরেক পদও মিলবে৷ এখানকার ঘড়ের ছাউনি দেওয়া কটেজ,কিংবা গাছ বাড়িতে আপনি আপনার ব্রেকফাস্ট, লাঞ্চ ডিনার কিংবা স্ন্যাকস ডিশ তারিয়ে,তারিয়ে উপভোগ করতে পারবেন।আর এখানকার খাবারের মান এবং আতিথেয়তা খাদ্য রসিকদের মন জয় করে নিয়েছে।যারা নিয়মিত এই ফুড পার্কে আসেন তাদের রিভিউ এ এমন তথ্যই উঠে এসেছে।

আগামী ৮ ই জানুয়ারি হল হ্যাংরি আইস এর বর্ষপূর্তি। এই দিন আপনি ২০% ছাড় পাবেন সব ডিশে। আর তার পর ৯ই এবং ১০ই জানুয়ারি ছাড় মিলবে ১০% হারে। আগাম টেবিল বুক করতে হলে হ্যাংরি আইসের বুকিং নাম্বার 7908188519 কল করে নিতে পারেন৷ ৯ ই জানুয়ারি মিউজিক ফেস্টে অংশ নিতে হলে আগাম সিট বুকিংও করে নিতে পারবেন এই নাম্বারে কল করে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story