বাজার-বানিজ্য

ফের শহরে পালসার ম্যানিয়া,একসাথে লঞ্চ হল এন এস সিরিজের তিন মোটর বাইকের।

স্টাইল সেফটি ও পারফরমেন্সের মেল বন্ধন ঘটেছে পালসারের এন এস সিরিজের এই তিন নয়া মডেলে। টেস্ট ড্রাইভ দিতে চাইলে কল করুন আর,কে অটোমোবাইলেসের কাস্টমার হেল্প লাইন নাম্বার : 9775888473 তে।আথবা আপনি সরাসরি কাটজুড়িডাঙ্গা- ছাতনা রোডের বাজাজ শোরুমেও আসতে পারেন।

ফের শহরে পালসার ম্যানিয়া,একসাথে লঞ্চ হল এন এস সিরিজের তিন মোটর বাইকের।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : অপেক্ষার অবসান। একসাথে শহরে তিন অবতারের অবতরন! মঙ্গলবার বিকেলে আর,কে অটোমোবাইলসের কাটজুড়িডাঙ্গা - ছাতনা রোডের শো রুমে আনুষ্ঠানিক ভাবে লঞ্চ হল বাজাজ পালসারের এন এস সিরিজের NS-125, NS 160 এবং NS -200 মোটর বাইকের।প্রখ্যাত ট্রাভেল ইউটিবার নির্মাল্য দাস এদিন বাইক তিনটির আবরণ উন্মোচন করেন।এছাড়াও অন্যন্য বাইকার ইউ টিউবাররাও এই অনুষ্ঠানে অংশ নেন।উপস্থিত ছিলেন জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা মোটর বাইক প্রেমীরা।ইউটিউবার নির্মাল্য দাস টেস্ট ড্রাইভের পর তার অভিজ্ঞতাও শেয়ার করেন এদিন।এন এস সিরিজের পালসারের জাদু রয়েছে এলইডি লাইটে।

ডিআরএল,হেড ল্যাম্প টার্ন ইন্ডিকেটরের নজরকাড়া ডিজাইন বাইকের লুককে আরও ট্রেন্ডি করে তুলেছে। এই সিরিজের তিনটি বাইকেই থাকছে ব্লুটুথ কানেক্টিভিটির সুবিধা।NS-160 এবংNS-200 বাইকে যোগ হয়েছে ব্লুটুথ কানেক্টিভিটি সিস্টেম যুক্ত এলসিডি কনসোল। ফলে কল,এসএমএস, নোটিফিকেশন এলার্ট এবং নেভিগেশন সাপোর্ট পাওয়া যাবে চলন্ত বাইকে। সব মিলিয়ে, স্টাইল সেফটি ও পারফরমেন্সের মেল বন্ধন ঘটেছে পালসারের এন এস সিরিজের এই তিন নয়া মডেলে। টেস্ট ড্রাইভ দিতে চাইলে কল করুন আর,কে অটোমোবাইলেসের কাস্টমার হেল্প লাইন নাম্বার :9775888473 এ।

আথবা আপনি সরাসরি কাটজুড়িডাঙ্গা- ছাতনা রোডের বাজাজ শোরুমেও আসতে পারেন।এখন,লঞ্চিং অফারও রয়েছে।এমনকি সহজ মাসিক কিস্তিতেও আপনাকে বাইক কেনার সুবিধাও দিচ্ছে আর,কে অটোমোবাইস।পালসার NS125 UG মডেলের এক্স শোরুম মূল্য= ১,০৮,৪১৬ টাকা,পালসার NS160 UG এক্স শোরুম মূল্য= ১,৪৬,১৭৬ টাকা এবং পালসার NS200 UG এক্স শোরুম মূল্য= ১,৫৭,০৯৪ টাকা বলে শোরুম সুত্রে জানা গেছে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story