বাজার-বানিজ্য

বাঁকুড়ায় শ্রীলেদার্সের বিগেস্ট লাকি ড্র ৩রা জানুয়ারী, পুরস্কার জেতার সুযোগ মিলবে আপনারও!কী ভাবে? জেনে নিন।

বাঁকুড়ায় শ্রীলেদার্সের বিগেস্ট লাকি ড্র ৩রা জানুয়ারী, পুরস্কার জেতার সুযোগ মিলবে আপনারও!কী ভাবে? জেনে নিন।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : আপনার কাছে কি শ্রীলেদার্সের লাকি ড্র এর কুপন আছে? তাহলে আপনিও পাচ্ছেন পুরস্কার জেতার সুযোগ। আর যদি আপনার কাছে কুপন না থেকে থাকে! তাহলেও চিন্তা নেই। আগামী ২ রা জানুয়ারী পর্যন্ত বাঁকুড়ার নুতনচটির বকুলতলায় শ্রীলেদার্সের শো রুমে কেনাকাটা করুন আর সংগ্রহ করে নিন আপনার লাকি ড্র এর কুপন। এই কুপন গুলোর ড্র হবে আগামী ৩ রা জানুয়ারী,২০২১।


এই দিন আপনার ভাগ্য ভালো হলে পুরস্কার হিসেবে আপনিও পেতে পারেন ফ্রীজ,টিভি,ওয়াসিং মেশিন সহ আরও অন্যান্য মুল্যবান সামগ্রী। তাহলে নুতন বছরেই আপনার লাক ট্রাই করে নিন।

প্রসঙ্গত, বাঁকুড়ার শ্রীলেদার্স শো রুমের শুভ উদ্বোধনের সময় থেকে কেনাকাটার ওপর মিলেছিল লাকি ড্র এর কুপন। কিন্তু কোভিড ১৯ এর অতিমারীর কারণে নির্ধারিত সময়ে লাকি ড্র করা সম্ভব হয়নি। এখন পরিস্থিতির উন্নতি হওয়ায় সেই স্থগিত থাকা লাকি ড্র অনুষ্ঠিত হতে চলেছে আগামী ৩ জানুয়ারী। এই দিন আগের কুপন যারা পেয়েছিলেন তারাও যেমন পুরস্কার জেতার সুযোগ পাচ্ছেন, তেমনি ২ রা জানুয়ারী পর্যন্ত যারা নুতন কেনাকাটা করবেন তারাও কুপন পাবেন এবং তাদেরও এই লাকি ড্র খেলার সুযোগ মিলবে। তাই আসুন শহরবাসী তৈরী হয়ে যান শ্রীলেদার্সের এই বিগেস্ট লাকি ড্র এর জন্য।

Next Story