বাজার-বানিজ্য

হোমের ক্ষুদেদের হাতে ফিতে কাটার মধ্য দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন ঘরকন্নার। থাকছে হোম ডেলিভারির সুবিধাও।

পুজোর বাকী আর হাতে গোনা কটা দিন। পুজোয় ঘর গৃহস্থলীর যাবতীয় কেনা কাটা এক ছাদের তলায় সেরে নেওয়ার পাশাপাশি কোভিড আবহে হোম ডেলিভারির সুবিধা সহ আজ যাত্রা শুরু করল অত্যাধুনিক ডিপার্টমেন্টাল স্টোর ঘরকন্না। আজ অনাথ আশ্রমের ক্ষুদেদের হাতে ফিতে কাটার মধ্য দিয়ে শহরের লালবাজারে আনুষ্ঠানিক সুচনা হল এই স্টোরের।

হোমের ক্ষুদেদের হাতে ফিতে কাটার মধ্য দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন ঘরকন্নার। থাকছে হোম ডেলিভারির সুবিধাও।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : এক ছাদের তলায় ঘরকন্নার যাবতীয় সামগ্রীর পসরা। বাজার থেকে দামও কম। নামী,দামী ব্রান্ডের নিত্য প্রয়োজনীয় দ্রব্য থেকে মহিলাদের সাজ সজ্জার জিনিস পত্র সহ রয়েছে মুদি মশলা, চাল,ডাল,তেল নুন। শীতাতপ নিয়ন্ত্রিত এই স্টোরটির যাত্রা শুরু হল আজ। শহরের লালবাজারে হোপ এর ঠিক উল্টো দিকেই রয়েছে এই ঘর কন্না। হেলনা শুশুনিয়ার গীতা ভাগবত মিলন নামে একটি হোমের আবাসিক ক্ষুদে পড়ুয়ারা ফিতে কেটে এই স্টোরের শুভ সূচনা করল। আর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবী গৌতম মুখোপাধ্যায়। হোমের ক্ষুদেরা আজকের এই অনুষ্ঠানে ডাক পেয়ে দারুণ খুশী। অন্যদিকে,গৌতম মুখোপাধ্যায় জানান, শহরের প্রতি পাড়ায় এমন স্টোরের প্রয়োজনীয়তা রয়েছে।

ঘরকন্নার কর্ণধার সুব্রত ঘোষ জানান, হোমের আবাসিক পড়ুয়াদের বিশেষ সম্মান জানাতেই আজ তাদের উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ জানান তিনি। এই স্টোরে শহরের মানুষ কম দামে সঠিক গুণমানের নিত্য প্রয়োজনীয় সামগ্রী এক ছাদের তলায় যেমন কেনাকাটা করার সুযোগ পাচ্ছেন, পাশাপাশি কোভিড আবহের কথা মাথায় রেখে থাকছে হোম ডেলিভারির ব্যবস্থাও।


পুজোর বাকী আর হাতে গোনা কটা দিন। তার আগেই শহরবাসী পুজোর উপহার হিসেবে পেলেন ঘরকন্না। এখন চুটিয়ে আপবার পুজোর বাজার সারার পালা শুরু করার অপেক্ষায় তৈরি ঘরকন্না।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story