মেজিয়া-বড়জোড়া শিল্পাঞ্চল

চার ক্ষুদে কে সাথে নিয়ে বাইক ধোয়ার সময় বাঁধের জলে তলিয়ে মৃত ভাইপো ও ভাগ্নী,শোকে কাতর জয়দীপ!

dead nephew and niece drowned in the water while uncle washing motor bike with four little ones.

চার ক্ষুদে কে সাথে নিয়ে বাইক ধোয়ার সময় বাঁধের জলে তলিয়ে মৃত ভাইপো ও ভাগ্নী,শোকে কাতর জয়দীপ!
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বাঁধের জলে কাকার সাথে মোটর বাইক ধোয়া দেখতে যাওয়ার বাইনা করেছিল বছর ছয়ের আনমোল হাজম। আর বছর আটের ভাগ্নী আংশিকা শর্মাও তার সাথে সায় দেয়। আংশিকা দিন কয়েক আগেই বেনারস থেকে মামার বাড়ী বেড়াতে এসেছিল। বাড়ীর দুই ক্ষুদের আবদার ফেলতে না পেরে জয়দীপ হাজম তাদের সাথে নেয় এবং প্রতিবেশী আরও দুই শিশুও তার সঙ্গ নেয়।


এই চার ক্ষুদেকে নিয়ে সে মেজিয়ার কালিদাসপুর কলোনী থেকে পাশের মোহনা গ্রামের একটি বাঁধে হাজির হয়। এবং মোটর বাইক ধোয়ার ফাঁকে চার ক্ষুদে জলে নেমে পড়ে। একমনে বাইক ধুতে থাকে জয়দীপ। তার ফাঁকেই জলে তলিয়ে যাওয়ার ঘটনা ঘটে। জয়দীপ ঘটনা টের পেতেই খোঁজ শুরু করলে তার ভাইপো ও ভাগ্নীকে দেখতেই পায়নি।

অন্য দুই ক্ষুদেকে জল থেকে উদ্ধার হলেও ভাইপো ও ভাগ্নীকে না পেয়ে হাঁকডাক শুরু করে জয়দীও।তা শুনে মোহনা গ্রামের কয়েকজন ছুটে আসেন এবং জল থেকে অচৈতন্য অবস্থায় এই দুই শিশুকে উদ্ধার করে, সাথে সাথে মেজিয়া স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা দুটি শিশুকেই মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানিয়েছে, মৃত দুই শিশু হল জয়দীপের ভাইপো আনমোল হাজম (৬) এবং ভাগ্নী আংশিকা শর্মা (৮)। এই মর্মান্তিক দুর্ঘটনায় শোকে পাথর জয়দীপ। পাশাপাশি মেজিয়ার কালিদাসপুর কলোনি জুড়েও নেমে এসেছে শোকের ছায়া। আর এই ফুটফুটে দুই শিশুর মৃত্যুতে ভেঙ্গে পড়েছেন ঘটনাস্থল মোহনা গ্রামের বাসিন্দারাও।

এদিকে,এই মৃত দুই শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় মেজিয়া থানার পুলিশ।

👁️দেখুন 🎦 ভিডিও 👇


Next Story