মেজিয়া-বড়জোড়া শিল্পাঞ্চল

করোনা পরিস্থিতিতে পর্যাপ্ত সুরক্ষা নেই আশা কর্মীদের, প্রতিবাদে মেজিয়ায় বিক্ষোভে সামিল আশা কর্মীরা।

আশা কর্মীরা করোনা থেকে নিজেরাই সুরক্ষিত নন! জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন তারা। কিন্তু এভাবে আর কতদিন চলবে? এই প্রশ্ন তুলে নিজেদের পর্যাপ্ত সুরক্ষার দাবীতে বিক্ষোভ আন্দোলনে সামিল হলেন মেজিয়া ব্লকের আশাকর্মীরা। করোনা আবহে তাদের টানা তিন মাসের বেতনও মেলেনি। ফলে ক্ষোভে ফুঁসছেন আশা কর্মীরা।

করোনা পরিস্থিতিতে পর্যাপ্ত সুরক্ষা নেই আশা কর্মীদের, প্রতিবাদে মেজিয়ায় বিক্ষোভে সামিল আশা কর্মীরা।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : করোনা আবহে বাড়ী,বাড়ী গিয়ে স্বাস্থ্য পরিষেবা দিচ্ছেন আশা কর্মীরা। অথচ তাদের করোনা মোকাবিলার পর্যাপ্ত সুরক্ষা ব্যবস্থা নেই। এই অভিযোগ তুলে মেজিয়া ব্লকের আশাকর্মীরা বিক্ষোভে সামিল হলেন এদিন।তারা মেজিয়া ব্লক স্বাস্থ্য কেন্দ্রে চড়াও হয়ে বিক্ষোভ প্রদর্শন করেন। তাদের অভিযোগ হ্যাণ্ড স্যানিটাইজার পর্যন্ত তাদের গাঁটের টাকা খরচ করে কিনতে হয়। আর পিপিই,বা গ্লাভসও আমিল দীর্ঘ দিন। তার ওপর টানা তিন মাস বেতন বকেয়া রায়েছে তাদের। তাই সবাই একজোট হয়ে বিক্ষোভ প্রদর্শনের পাশাপাশি তাদের দাবী সম্বলিত স্মারকলিপিও তুলে দেন আশা কর্মীরা।

মেজিয়া,ব্লক স্বাস্থ্য আধিকারিকের অনুপস্থিতিতে ব্লকের নোডাল অফিসার ডাঃ দিপ্যমান চট্টোপাধ্যায় আশাকর্মীদের স্মারকলিপি নেন এবং তিনি জানান তাদের স্মারললিপির কপি উর্ধতন কতৃপক্ষের কাছে বিবেচনার জন্য পাঠিয়ে দেওয়া হবে।

এখন দেখার, জেলা স্বাস্থ্য দপ্তর আশা কর্মীদের দাবীর কতখানি মেটাতে পারে। সেদিকেই নজর রয়েছে বিক্ষোভে সামিল আশা কর্মীদের।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story