মেজিয়া-বড়জোড়া শিল্পাঞ্চল

নিয়ন্ত্রণ হারিয়ে কালভার্টের নীচে পড়ল ছাই বোঝাই লরি,ছাই চাপা পড়ে মৃত্যু খালাসির,আহত চালক।

নিয়ন্ত্রণ হারিয়ে কালভার্টের নীচে পড়ল ছাই বোঝাই লরি,ছাই চাপা পড়ে মৃত্যু খালাসির,আহত চালক।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন (দিব্যেন্দু গোস্বামী,গঙ্গাজলঘাটি): মেজিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্র থেকে ছাই বয়ে নিয়ে যাওয়ার পথে, নিয়ন্ত্রণ হারিয়ে একটি ছাই বোঝাই ১২ চাকার লরি কালভার্ট থেকে খালে পড়ে গিয়ে ঘটে বিপত্তি। লরিটি পাক খেয়ে নীচে পড়লে বোঝাই করা বিপুল পরিমান ছাইয়ের মধ্যে চাপা পড়ে যান লরির খালাসি এবং ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি।পাশাপাশি,গুরুতর আহত হয়েছেন লরির চালক।সোমবার গভীর রাতে বাঁকুড়া জেলার গঙ্গাজলঘাটি থানার বেলডাঙ্গা গ্রামের কাছে ঘটে এই মর্মান্তিক পথ দুর্ঘটনা।

খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পৌঁছয় গঙ্গাজলঘাটি থানার পুলিশ এবং ছাই চাপা খালাসির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।


পাশাপাশি, আহত লরির চালককে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়।ঠিক কি কারণে এই ছাই বোঝাই ১২ চাকার লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে এভাবে কালভার্টের নীচে গড়িয়ে পড়ল তা খতিয়ে দেখছে গঙ্গাজলঘাটি থানার পুলিশ। অন্যদিকে,স্থানীয় বাসিন্দাদের দাবী,ওভার লোড ছাই থাকায় লরিটি নিয়ন্ত্রণ হারিয়েছে। তারা এলাকায় ওভার লোডেড ছাই পরিবহনের লরির বেপরোয়া চলাচল রুখতে পুলিশের আরও বেশী সক্রিয় হওয়ার দাবী তুলেছেন। এখন দেখার এই দুর্ঘটনার পর গঙ্গজলঘাটি থানার পুলিশ কি ভুমিকা নেয়।সে দিকেই তাকিয়ে আছেন এলাকার বাসিন্দারা।

Next Story