মেজিয়া-বড়জোড়া শিল্পাঞ্চল

বেহাল রাস্তা,কারখানার গেটের সামনে তৃণমূল জিলা পরিষদ সদস্যের নেতৃত্বে বিক্ষোভ,ফায়দার জন্য নাটক বলে কটাক্ষ বিধায়ক চন্দনার।

বেহাল রাস্তা,কারখানার গেটের সামনে তৃণমূল জিলা পরিষদ সদস্যের নেতৃত্বে বিক্ষোভ,ফায়দার জন্য নাটক বলে কটাক্ষ বিধায়ক চন্দনার।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : বেহাল রাস্তার জন্য জিপিটি কাস্টিং লিমিটেড নামে একটি ফেরো অ্যালয় ও আয়রন কাস্টিং কোম্পানির ওপর দায় চাপিয়ে ওই কোম্পানির কারখানার গেটের সামনে, গ্রামবাসীদের সাথে নিয়ে বিক্ষোভ প্রদর্শন করলেন তৃণমূল কংগ্রেসের স্থানীয় জিলা পরিষদ সদস্য মানিক মাজী।তা নিয়ে গঙ্গাজলঘাটি রাজনৈতিক মহল জুড়ে জোর চর্চা শুরু হয়েছে।বিরোধী রাজনৈতিক শিবিরের বক্তব্য,শাসক দলের ব্যর্থতা ঢাকতে,রাস্তা বেহালের দায় কারখানার ওপর চাপিয়ে,কারখানার গেটের সামনে বিক্ষোভ দেখিয়ে, কারখানা কতৃপক্ষকে চাপে ফেলে, ফায়দ তোলার ছক কষেছেন তৃণমূল নেতা মানিক মাজী।

এদিনের এই বিক্ষোভ কে মানিক বাবুর ব্যক্তিগত ফায়দা তোলার হাতিয়ার বলে কটাক্ষ করেছেন শালতোড়ার বিধায়ক তথা বিজেপি নেত্রী চন্দনা বাউরী। তিনি বলেন, দীর্ঘদিন ধরে গঙ্গাজলঘাটির ভদড়া মোড় থেকে জয়সিংহপুর গ্রাম যাওয়ার রাস্তা বেহাল অবস্থায় পড়ে আছে। এই রাস্তার কেন সংস্কার হয় নি? সেই প্রশ্নও তোলেন চন্দনা দেবী।যদিও,জিলা পরিষদের সদস্য তথা স্থানীয় তৃণমূল নেতা মানিক মাজী ও তার অনুগামীদের দাবী,কারখানার ভারী যান চলাচলের জন্যই এই রাস্তা খারাপ হয়েছে।তাই তারা কারখানার গেটে বিক্ষোভ দেখান।কর্মীদের কারখানায় ঢুকতেও বাধাদেন।তা নিয়ে হাতাহাতিরও উপক্রম হয়।

অন্যদিকে,ব্লক প্রশাসন সুত্রে জানা গেছে,এই রাস্তা তৈরির কাজ পথশ্রী প্রকল্পে ইতিমধ্যেই শুরু হয়েছে।তাহলে খোদ শাসক দলের জিলা পরিষদ সদস্য কেন এই বিক্ষোভের নেতৃত্ব দিলেন? এই প্রশ্নে জলঘোলা শুরু হয়ে গিয়েছে এলাকায়। স্থানীয় বিজেপি বিধায়ক চন্দনা বাউরী এই সুযোগে তীব্র কটাক্ষ করেছেন মানিক মাজীকে।এদিকে,এই কারখানার ডেপুটি জেনারেল ম্যানেজার মৃণাল মল্লিক ফোনে জানান,এই রাস্তা সংস্কারে হাত লাগাবে জিপিটি কাস্টিং।এখন, দেখার রাজনৈতিক চাপানউতোর আর কাতখানা কতৃপক্ষের আশ্বাস এবং পথশ্রী প্রকল্পের কাজ এই ত্রয়ী যোগে শেষ এই রাস্তা হাল কতখানি ফেরে?

সেদিকেই তাকিয়ে আছেন এলাকার মানুষ।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও 👇।


Next Story