মেজিয়া-বড়জোড়া শিল্পাঞ্চল

দাও দাও করে জ্বলে উঠল ওমিনি ভ্যান!বেলিয়াতোড়ে চাঞ্চল্য!অভিযোগ,অবৈধ ভাবে গ্যাস ভারার সময় ঘটে এই বিপত্তি।

দাও দাও করে জ্বলে উঠল ওমিনি ভ্যান!বেলিয়াতোড়ে চাঞ্চল্য!অভিযোগ,অবৈধ ভাবে গ্যাস ভারার সময় ঘটে এই বিপত্তি।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন (অনিকেত বাউরী,বেলিয়াতোড়) :- একটি ওমিনি ভ্যান চোখের নিমেষে জ্বলে ছারখার! আর জ্বলন্ত গাড়ীটি নজরে পাড়তেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকার মানুষ জনের মধ্যেও। রবিবার ভর দুপুরে এই দুর্ঘটনা ঘটে বেলিয়াতোড়ের নুতন বাজারে। তবে সাথে,সাথে স্থানীয় মানুষ প্রাথমিকভাবে আগুন নিয়ন্ত্রণে আনার কাজে নেমে পড়ায় এই আগুন বেশী ছড়াতে পারেনি


এরই মধ্যে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন পুরোপুরি নিভিয়ে ফেলে। তবে গাড়ীটি প্রায় ভষ্মীভুত হয়ে গিয়েছে।এলাকার মানুষের অভিযোগ, অবৈধ ভাবে এলপিজি ভরাচ্ছিল ওই গাড়ীটি। সেই সময় ঘটে যায় এই অগ্নিকাণ্ড।বরাত জোরে আসপাসের লোকজন বড়ো বিপদ থেকে বেঁচে গিয়েছেন। এই অবৈধ গ্যাস ভরার কারবার বন্ধ না হলে যে কোন সময় আরো বড়ো দুর্ঘটনা ঘটার আশঙ্কা থেকেই যাচ্ছে।তাই তারা এই কারবার বন্ধে প্রশাসনিক হস্তক্ষেপেরও দাবী তুলেছেন।

প্রসঙ্গত, জেলার বিভিন্ন এলাকাতেই এভাবে গ্যাস সিলিন্ডার থেকে নিরাপত্তা ব্যবস্থা শিকেয় তুলে অবৈধ ভাবে গাড়ীতে এলপিজি ভরার কারবার চালাচ্ছেন। যার ফলেই ঘটছে বেলিয়াতোড়ের মতো দুর্ঘটনা।


তাই পুলিশ প্রশাসনের এই অবৈধ কারবার বন্ধে আরও সক্রিয় না হলে এমন ভয়ানক অগ্নিকাণ্ডের মতো ঘটনা ঘটার আশঙ্কা থেকেই যাবে এমনটাই মনে করা হচ্ছে। এখন দেখার বেলিয়াতোড়ের এই দুর্ঘটনায় পর জেলা জুড়ে এই বেআইনি এলপিজি ভরার কারবারের বিরুদ্ধে অভিযান শুরু হয় কিনা?

দেখুন 🎦 ভিডিও। 👇






Next Story