মেজিয়া-বড়জোড়া শিল্পাঞ্চল

গঙ্গাজলঘাটিতে মনসা পূজোর প্রসাদে বিষক্রিয়া,অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ৯ জন।

মনসা পুজোর খিচুড়ি প্রসাদ খাওয়ার পর বমি,পেট ব্যাথা সহ পাতলা পায়খানার উপসর্গ নিয়ে অসুস্থ হয়ে পড়েন ২০ জনেরও বেশী গ্রামবাসী। তাদের মধ্যে ৯ জন কে অমরকানন গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনার জেরে গঙ্গাজলঘাটি থানার আনন্দপুর গ্রামে ছড়িয়েছে আতঙ্ক।

গঙ্গাজলঘাটিতে মনসা পূজোর প্রসাদে বিষক্রিয়া,অসুস্থ হয়ে  হাসপাতালে ভর্তি ৯ জন।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : মনসা পুজোর খিচুড়ি প্রসাদ খাওয়ার পর বিষক্রিয়ায় অসুস্থ হওয়ার সংখ্যা বাড়তে থাকায় আতঙ্ক ছড়াল জেলার গঙ্গাজলঘাটি থানার আনন্দপুর গ্রামে বেশী মাত্রায় অসুস্থতা অনুভব করায় শনিবার রাতে ৯ জনকে অমরকানন গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। স্থানীয় সুত্রে জানাগেছে,শুক্রবার রাতে গ্রামে মনসা পুজো উপলক্ষে একই পরিবারে অন্তত ২৫ থেকে ৩০ জন এই প্রসাদ খান। এবং যথারীতি সকলে ঘুমিয়ে পড়েন। কিন্তু আজ সকাল থেকেই শুরু হয় অসুস্থ হওয়ার পালা। বমি,পেট ব্যাথা,ঘন,ঘন পায়খানার উপসর্গ দেখা দেয়। এবং বাড়তে থাকে অসুস্থ হওয়ার সংখ্যা।

অবশেষে, শনিবার রাতে ৯ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। তাদের অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। এদিকে,চিকিৎসকরাও জানাচ্ছেন খিচুড়ি প্রসাদে বিষক্রিয়ার ফলেই মানুষজন অসুস্থ হয়ে পড়েন। অন্যদিকে,জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে প্রয়োজনে গ্রামে কাল সকালে মেডিকেল টিম পাঠানো হতে পারে।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story