মেজিয়া-বড়জোড়া শিল্পাঞ্চল

কালবৈশাখীর দাপটে গঙ্গাজলঘাটিতে ভেঙ্গে তছনছ বিয়ে বাড়ীর প্যান্ডেল,শহরে অধরা স্বস্তি।

কালবৈশাখীর দাপটে গঙ্গাজলঘাটিতে ভেঙ্গে তছনছ বিয়ে বাড়ীর প্যান্ডেল,শহরে অধরা স্বস্তি।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বাঁকুড়া শহরে ভরা দুপুরে কালবৈশাখীর আগমন ঘটলেও তার দাপট ছিল না। ছিঁটেফোঁটা বৃষ্টি হওয়ায় মরসুমের প্রথম কালবৈশাখীতে অধরাই রয়ে গেল স্বস্তি! ফলে মন ভরল না শহরবাসীর। পাশাপাশি,রেহাইও মিলল না গরম থেকে। অন্যদিকে,জেলার গঙ্গাজলঘাটি জুড়ে এদিন দুপুরে কালবৈশাখীর দাপট ছিল পুরোদমে। এদিন কালবৈশাখীর তান্ডবে ভেঙ্গে তছনছ হয়ে গেল আস্ত একটি বিয়ে বাড়ীর প্যান্ডেল। এছাড়া, একটি স্কুলের মিড ডে মিলের রান্নাঘরের চালা উড়ে যায়।

ঘড়িতে তখন দুপুর তিনটে। বিয়ে বাড়িতে সাজো সাজো রব, প্যান্ডেলে চলছিল দুপুরের খাওয়া দাওয়ার পর্ব।তারই মধ্যে হঠাৎ হানা দেয় কালবৈশাখীর ঝড়। এক লহমায় লন্ডভন্ড হয়ে মাটিতে ভেঙে পড়ে বিশাল প্যান্ডেল। তবে যারা সেই সময় খাওয়াদাওয়া করেছিলেন তারা বরাত জোরে প্রাণে বেঁচে যান। প্যান্ডেল ভেঙে পড়ার উপক্রম টের পেয়েই তারা প্রাণপণে সেখান থেকে ছুটে বেরিয়ে পড়ায় তাদের দুর্ঘটনার মধ্যে পড়তে হয়নি।তবে কিছু মানুষ প্যান্ডেলের ভেতরে আটকে পড়ায় তারা অল্প বিস্তর চোট পেলেও বড়ো বিপদ এড়ানো গেছে।

জানা গেছে এক ব্যক্তি প্যান্ডেল থেকে বের হতে না পারায় ভেতরেই আটকে পড়েন। ফলে,তিনি আহত হন। এই ঘটনা গঙ্গাজলঘাটি থানার জামবেদিয়া গ্রামের। অন্যদিকে, এই থানা এলাকারই ভক্তবাঁধ অঞ্চলের একটি স্কুলের মিড ডে মিলের রান্নাঘরের চালা ঝড়ে উড়ে যায়। তবে বড়ো আঘাত পাওয়ার মতন কোন ঘটনা এদিন ঘটেনি বলে জানিয়েছে স্কুল কতৃপক্ষ।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story