মেজিয়া-বড়জোড়া শিল্পাঞ্চল

বিধায়ক চন্দনা বাউরীর সাথে দ্বিতীয়বার বিয়ে বিতর্কের রেশ কাটতে না কাটতেই হাসপাতালে শ্বাসকষ্ট নিয়ে ভর্তি চালক কৃষ্ণ কুন্ডু!

বিধায়ক চন্দনা বাউরীর সাথে দ্বিতীয়বার বিয়ে বিতর্কের রেশ কাটতে না কাটতেই হাসপাতালে শ্বাসকষ্ট নিয়ে ভর্তি চালক কৃষ্ণ কুন্ডু!
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বিধায়ক চন্দনা বাউরির দ্বিতীয় বিয়ে কাণ্ডের নায়ক বিজেপি পার্টি কর্মী তথা তার গাড়ীর চালক কৃষ্ণ কুন্ডু গুরুতর অসুস্থ হয়ে বাঁকুড়া মেডিকেলে ভর্তি। শনিবার রাতে প্রচন্ড শ্বাসকষ্ট নিয়ে সে ভর্তি হয়। চন্দনা দেবীর সাথে মন্দিরে বিয়ে করে গঙ্গাজলঘাটি থানায় মাঝ রাতে বিয়ে করে আশ্রয় নেওয়ার পর সকালে ঘটনা সংবাদ মাধ্যমে প্রচারের পরই চন্দনা বাউরি দ্বিতীয় বিয়ের কথা অস্বীকার করেন।


এর পর থেকেই মানসিকভাবে ভেঙ্গে পড়ে কৃষ্ণ। তবে তার এই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তির কারণ হিসেবে কৃষ্ণ কুন্ডুর স্ত্রী রূম্পা কুন্ডুর দাবী,লক্ষণপুর মোড়ের কাছে কোন এক সিভিক ভলেন্টিয়ার তার স্বামীকে মারধর করে এবং গুরুতর জখম হয় সে। শনিবার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় বাঁকুড়া মেডিকেলে ভর্তি করা হয়।

এদিকে,বাঁকুড়া মেডিকেলের বেডে দেখা গেল অসুস্থ কৃষ্ণর সেবা ও চিকিৎসার তদারকি করছে রুম্পা। এই রুম্পায় কৃষ্ণ চন্দনাকে দ্বিতীয় বিয়ে করেছে এই মর্মে থানায় অভিযোগ দায়ের করেছিলেন। এখন চন্দনাদেবী কৃষ্ণ কুন্ডুর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। অসুস্থ অবস্থায় কৃষ্ণর খোঁজ খবরও নেন নি চন্দনা। এই অবস্থায় বরং পতির সেবায় নিজেকে নিয়োজিত করেছে রূম্পা। আর হাসপাতালে অন্যন্য রোগী ও রোগীর আত্মীয় স্বজনদের মুখে,মুখে ঘুরছে রুম্পার এই স্বামী সেবার কথা। পাশাপাশি এখন কৃষ্ণকে চাক্ষুষ করতেও তার ওয়ার্ডে উঁকি,ঝুঁকি মারার হিড়িক পড়ে গেছে জোর কদমে।

👁️দেখুন 🎦ভিডিও।



Next Story