মেজিয়া-বড়জোড়া শিল্পাঞ্চল

যাত্রীবাহী বাসের সাথে সুইফট ডিজায়ারের মুখোমুখি সংঘর্ষ,খুলে গেল বাসের চাকা, চেপ্টে গেছে সুইফটের সামনের অংশ,আহত ৬।

যাত্রীবাহী বাসের সাথে সুইফট ডিজায়ারের মুখোমুখি সংঘর্ষ,খুলে গেল বাসের চাকা, চেপ্টে গেছে সুইফটের সামনের অংশ,আহত ৬।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : যাত্রীবাহী বাসের সাথে সুইফট ডিজায়ারের মুখোমুখি সংঘর্ষে আহত হলেন ৬ জন। এই আহতদের মধ্যে বাসের চালক ও এক যত্রীর সামান্য চোট লেগেছে। পাশাপাশি,সুইফট ডিজায়ারের চার যাত্রীর অপেক্ষাকৃত বেশী আঘাত লেগেছে বলে জানা গেছে। এদের মধ্যে দুটি বাচ্চাও রয়েছে। এদিন দুপুরে বাঁকুড়া - দুর্গাপুর রাজ্য সড়কের বেলিয়াতোড় থানা এলাকার বনগ্রাম টার্নিং এর কাছে যাত্রীবাহী একটি বাসের সাথে দুর্গাপুর গামী সুইফট ডিজায়ারের মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষ এতটা তীব্র ছিল যে, যাত্রীবাহী বাসের সামনের চাকা খুলে যায়। পাশাপাশি, ভালো ক্ষতিগ্রস্ত হয় বাসটি। অন্যদিকে,সুইফট ডিজায়ারের সামনের অংশ ও ইঞ্জিন একেবারে চেপ্টে যায়।

দুর্ঘটনায় ঘটার অল্প সময়ের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছয় বেলিয়াতোড় থানার পুলিশ। আহত দের উদ্ধার করার পাশাপাশি,বাসের যাত্রীদের অন্য বাসে চাপিয়ে গন্তব্যস্থলের উদ্দেশ্যে রওয়ানা করিয়ে দেওয়ার ব্যবস্থাও করে তারা। আহতদের প্রথমে বেলিয়াতোড় প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হয়।এক বাস যাত্রী ও বাসের চালকের প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়। তবে, সুইফটের যাত্রীদের আঘাত বেশী হওয়ায় তারা প্রাথমিক চিকিৎসার পর দুর্গাপুরে রওনা দিয়েছেন। এবং দুর্গাপুরে একটি বেসরকারি হাসপাতালে তাদের চিকিৎসা চলছে বলে জানা গেছে। এবং এই সুইফটের যাত্রীরা দুর্গাপুরের বাসিন্দা।এদিকে,পথ দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ বাঁকুড়া - দুর্গাপুর রাজ্য সড়কে যান চলাচল ব্যহত হয়৷

তবে, বেলিয়াতোড় পুলিশ তৎপরতার সাথে ক্রেন দিয়ে বাস ও সুইফট ডিজায়ার টি কে রাস্তা থেকে হটিয়ে দিলে স্বাভাবিক ছন্দে ফেরে যান চলাচল।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story