বিনোদন

বাঁকুড়ার ভূমিপুত্র পরিচালক সুজিত দত্তের সিটি অফ জ্যাকেলস মুক্তির দিনই উষ্ণতা ছড়াল বাংলা জুড়ে।

বাঁকুড়ার ভূমিপুত্র পরিচালক সুজিত দত্তের সিটি অফ জ্যাকেলস মুক্তির দিনই উষ্ণতা ছড়াল বাংলা জুড়ে।
X

বাঁকুড়া২৪X৭ প্রতিবেদন : ভরা শীতে উষ্ণতা ছড়াচ্ছে সিটি অফ জ্যাকেলস। আজই মুক্তি পেল সুজিত (রিনো) দত্ত পরিচালিত এই বাংলা ক্রাইম থ্রিলার মুভি। প্রার্থনা রিটেল প্রজেক্টস প্রাইভেট লিমিটেড ও মুভি টুভি মিডিয়া প্রাইভেট লিমিটেড প্রযোজিত, আর কে সিং ও আশীষ মেহতা পরিবেশিত ছবি 'সিটি অফ জ্যাকেলস' (City of Jackals) . দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে আজ বড় পর্দায় মুক্তি পেল। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন জয় সেনগুপ্ত, সায়নী ঘোষ, শান্তিলাল মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, অমিত সাহা, ও দেবপ্রসাদ হালদার প্রমুখ।

বাঁকুড়ার লালবাজারের বাসিন্দা দুজিত দত্ত ওরফে রিনোর পরিচালনায় এই ছবি মুক্তির দিনই দর্শকদের মন কেড়ে নিয়েছে।সারা বাংলার ১০ টিরও বেশী হলে প্রথম দিনেই রমরমিয়ে চলছে এই ছবি। বাঁকুড়া২৪X৭ এর সাথে এই ছবি নিয়ে মুখোমুখি হয়েছেন রিনো। তবে তার সবথেকে বড়ো আক্ষেপ নিজের জেলা বাঁকুড়ায় কোন সিনেমা হল চালু না থাকায় তার পরিচালিত এই সিটি অফ জ্যাকেলস বাঁকুড়া বাসীরা শহরে দেখতে পচ্ছেন না।তবে, তারা একটু কষ্ট করে দুর্গাপুরে গিয়ে দেখে নিতে পারবেন। এই আবেদন রেখেছেন রিনো।

বাঁকুড়ার ভূমিপুত্র রিনোর জন্য রইল অনেক,অনেক শুভ কামনা। সেই সাথে রিনোকে উৎসাহ দিতে এই সিনেমা বাঁকুড়া বাসী হিসেবে অবশ্যই দেখুন এবং একজন বাঁকড়ি উঠতি প্রতিভাবান পরিচালক কে সাপোর্ট করুন এই অনুরোধ রইল সবার কাছে।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও 👇


Next Story